default-image

বাংলাদেশের রিটস (RITS) ব্রাউজার ইউজারদের জন্য প্রথমবারের মতো সুযোগ দিচ্ছে যত বেশি ব্রাউজিং তত বেশি আয়ের। যেকোনো অ্যান্ড্রয়েড ডিভাইসে ব্যবহার করা যাবে লাইটওয়েটেড দ্রুত গতির রিটস (RITS) ব্রাউজার এবং রেফার করা যাবে বন্ধুদের। যে যত বেশি রেফার এবং ব্রাউজিং করবে সে পাবে তত বেশি পয়েন্টস। আর পয়েন্ট মানেই হচ্ছে টাকা। তবে, সেই পয়েন্টস দিয়ে কেনা যাবে মোবাইল ডেটা কিংবা রিচার্জ করা যাবে নিজের নম্বরে।
রিটস ব্রাউজারে দেওয়া ডেইলি টাস্কগুলো পূরণ করলে পাওয়া যাবে বাড়তি পয়েন্টস এবং হ্যাপি আওয়ারে থাকছে দ্বিগুণ আয়ের সুযোগ। অর্থাৎ, বেশি বেশি রিচার্জ অথবা মোবাইল ইন্টারনেট কেনার বাঁধ ভাঙা ফিচারস। শিক্ষার্থীদের জন্য এ এক অসাধারণ সুযোগ। আরও আনন্দের বিষয় এই ব্রাউজার দিয়ে পয়েন্টস আয় করা শিখতে যে কারও সময় লাগবে মাত্র এক মিনিট! এসব কারণেই ভারতের ছেলে মেয়েদের কাছে রিটস ব্রাউজারটি ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে।        

বিশ্বজুড়ে জনপ্রিয় এ ব্রাউজার প্রায় দুই মিলিয়নের বেশি ইউজার সমৃদ্ধ রিটস ব্রাউজারে স্মুথ সার্ফিং'র সঙ্গে অবশ্যই রয়েছে ব্যক্তিগত ডেটার সকল নিরাপত্তা, স্বল্প ডেটা খরচ করে লাইভ টিভি, রেডিও, আনলিমিটেড ভিডিও সহ অনলাইন গেমিং-র সুযোগ, অ্যাড ফ্রি ইউটিউব এবং শুধুমাত্র পছন্দের কনটেন্টগুলোর নোটিফিকেশন সেট করে রাখার মতন ঝামেলাহীন চমৎকার ব্রাউজিং এক্সপেরিয়েনস।

রিটস ব্রাইজারের লিংক ডাউনলোড করুন।

বিজ্ঞাপন
করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন