default-image

সম্প্রতি সেভেন আপের পণ্যদূত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার সেভেন আপের নতুন বিজ্ঞাপনে থাকছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। নতুন বিজ্ঞাপনে দেখা যায়, সেভেন আপ ম্যাসকট ফাইডো-ডাইডো দ্বারা অনুপ্রাণিত হয়ে ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঝামেলা সহজেই সমাধান করছেন সাকিব। তরুণ প্রজন্ম যাতে দৈনন্দিন জীবনের যেকোনো সমস্যা ঠান্ডা মাথায় মোকাবিলা করতে পারে, সে লক্ষ্যেই এই বিজ্ঞাপনচিত্র।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিজ্ঞাপনচিত্রের ভিডিওটিতে দেখা যায় মাঠভর্তি ভক্তরা অপেক্ষা করছেন প্রিয় মানুষটির জন্য। এরই মধ্যে মাঠে আসেন সাকিব আল হাসান। কিন্তু ভক্তদের বিশাল এই ভিড় ঠেলে কিছুতেই মাঠে ঢুকতে পারবেন না তিনি। সেই মুহূর্তে তাকে সাহায্য করতে ‘ভাবো ফ্রেশ’ টুইস্ট নিয়ে হাজির হয় সেভেন আপ-এর ব্র্যান্ড ম্যাসকট ফাইডো-ডাইডো। তারপরই সেই সমস্যার এক সহজ সমাধান পেয়ে যান সাকিব। ফাইডো-ডাইডো-এর ফ্রেশ ভাবনা ও আত্মবিশ্বাস দেখে অনুপ্রাণিত হন সাকিব এবং এক চুমুক সেভেনআপ পান করতেই পরিস্থিতি সামলানোর একটি মজাদার বুদ্ধি চলে আসে তাঁর মাথায়। অন্য অনেক ভক্তের মতো নিজ চেহারার মুখোশ পরে, নিজেও ভক্ত সেজে, বাকি ভক্তদের ভিড় টপকে মাঠের প্রধান দরজা পর্যন্ত চলে আসেন সাকিব। ঝামেলাযুক্ত একটি ঘটনা থেকে ফ্রেশ সলিউশনের মাধ্যমে ঝামেলামুক্ত হয়ে সাকিব এবং ফাইডো-ডাইডো উভয়েই আনন্দিত এবং এখানেই শেষ হয় ভিডিওটি।

বিজ্ঞাপনটি নিয়ে সাকিব আল হাসান বলেন, ‘সেভেনআপ-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে প্রথমবারের মতো বিজ্ঞাপনে আসতে পেরে আমি সত্যিই আনন্দিত। বিজ্ঞাপনটি বাস্তব জীবনের সঙ্গে অনেকখানি মিলে যায়। কারণ বাস্তব জীবনেও আমি বহুবার এমন সমস্যায় পড়েছি। একই সঙ্গে সেভেন আপ-এর “ভাবো ফ্রেশ” চিন্তাকে পুরোপুরি তুলে ধরে এই বিজ্ঞাপন। আমি আশাবাদী যে গ্রাহকেরা বিজ্ঞাপনটি উপভোগ করবেন এবং চলার পথে যেকোনো কঠিন সমস্যাকে ঠান্ডা মাথায় ও বুদ্ধি খাটিয়ে মোকাবিলা করতে অনুপ্রাণিত হবেন।’

বিজ্ঞাপন

নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে বাংলাদেশে পেপসিকোর মার্কেটিং ডিরেক্টর নাসীব পুরী বলেন, ‘জীবনে চলার পথে অনেক গুগলি আসবে কিন্তু সেগুলোকে ফ্রেশ ভাবনার মাধ্যমে পাল্টে ফেলতে পারলেই বোঝা যাবে যে শেষ হাসি কে হাসবে। এটিই সেভেন আপ-এর ধারণা “ফ্রেশ ভাবনা”র মাধ্যমে জীবনের সমস্যা কাটিয়ে উঠতে যুবসমাজকে অনুপ্রাণিত করা। এ ভাবনাকে সামনে এগিয়ে নিতে সাকিবকে আমাদের সঙ্গী হিসেবে পেয়ে আমরা গর্বিত। সেই সাথে আমরা আশাবাদী যে ফাইডো-ডাইডো©এবং সাকিবের মতো দুই আইকনকে প্রথমবারের মতো একসঙ্গে দেখতে পারাটা গ্রাহকদের জন্য ভীষণ উপভোগ্য হবে।’

ট্রান্সকম বেভারেজ লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর দিপিন্দার সিং তিওয়ানা বলেন, বাংলাদেশি গ্রাহকদের থেকে প্রচুর ভালোবাসা পেয়ে দ্রুত সময়ে দেশের সর্বাধিক বিক্রীত ব্র্যান্ড হয়ে উঠেছে সেভেন আপ। তরুণ/যুবকদের আইকন সাকিব আল হাসান এবং ফাইডো-ডাইডোকে সঙ্গে নিয়ে এমন একটি মজাদার ক্যাম্পেইন তৈরি করা সত্যিই ভীষণ রোমাঞ্চকর ছিল।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন