সেরা করদাতার সম্মাননা পেলেন ওয়ালটন ডিজি-টেকের এমডি

ট্যাক্স কার্ড ও ক্রেস্ট গ্রহণ করেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) লিয়াকত আলী।
বিজ্ঞপ্তি

সেরা করদাতার সম্মাননা পেয়েছেন ওয়ালটন ডিজি-টেকের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুরুল আলম। ২০২০-২১ অর্থবছরে ব্যক্তিপর্যায়ে তরুণ করদাতা হিসেবে (দ্বিতীয় সেরা) তাঁকে এ সম্মাননা দেয় জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

সম্প্রতি রাজধানীর অফিসার্স ক্লাবে মঞ্জুরুল আলমসহ ৭৫ ব্যক্তি, ৫৪ কোম্পানি ও অন্যান্য শ্রেণিতে ১২টি প্রতিষ্ঠানকে ট্যাক্স কার্ড দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন। সভাপতিত্ব করেন এনবিআর চেয়ারম্যান ও ইআরডির সিনিয়র সচিব আবু হেনা মো. রহমাতুল মুনিম। এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

মঞ্জুরুল আলমের পক্ষে ট্যাক্স কার্ড ও ক্রেস্ট গ্রহণ করেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) লিয়াকত আলী। এর আগেও ফার্ম শ্রেণিতে ওয়ালটন প্লাজার অংশীদার হিসেবে ট্যাক্স কার্ড সম্মাননা পেয়েছেন মঞ্জুরুল আলম।

মঞ্জুরুল আলম বলেন, ‘কর দেওয়া রাষ্ট্রের প্রতে৵ক নাগরিকের দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে নিয়ম অনুযায়ী কর দিয়ে আসছি ব্যক্তি ও প্রাতিষ্ঠানিক উভয় পর্যায়েই। এর স্বীকৃতি হিসেবে ট্যাক্স কার্ড পেয়েছি। এই প্রাপ্তি সবাইকে কর দেওয়ায় উৎসাহিত করবে।’