অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ বশির উদ্দিন। মূল বক্তব্যে তিনি আকিজ সিরামিকস, অরা ও রোসার ভবিষ্যৎ ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে জানান। পাশাপাশি আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালসের নতুন উদ্যোগ ‘আকিজ সিলেকশনস’-এর দেশব্যাপী এক্সক্লুসিভ শোরুম বৃদ্ধিতে বিজনেস অ্যাসোসিয়েটদের আন্তরিক ভূমিকা থাকবে বলে আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিজনেস প্রেজেন্টেশনসহ বিশেষ বক্তব্য উপস্থাপন করেন আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালসের বিজনেস ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম। তিনি প্রতিষ্ঠানের ভবিষ্যৎ পরিকল্পনা, কারিগরি ও প্রযুক্তিগত উন্নয়ন এবং ব্যবসায়িক সম্পর্কের সুবিধাগুলো নিয়ে বিস্তারিত বলেন।

পুরো অনুষ্ঠানজুড়ে বিজনেস অ্যাসোসিয়েটদের দক্ষতা, আন্তরিক সহযোগিতা ও একই সঙ্গে একটি পরিবার হয়ে থাকার মানসিকতাকেও উৎসাহিত করা হয়। সর্বশেষ ২০২১-২২ অর্থবছরে জাতীয় ও বিভাগীয় পর্যায়ে যেসব বিজনেস অ্যাসোসিয়েট সর্বোচ্চ অবদান রেখেছিলেন, তাঁদের পুরস্কৃত করা হয়।

উল্লেখ্য, আকিজ সিরামিকস আগামী অর্থবছরের মধ্যে দেশের সবচেয়ে বড় টাইলস ও স্যানিটারিওয়্যার প্রস্তুতকারক হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করার লক্ষ্যে কাজ করছে। সবচেয়ে কম জ্বালানি ব্যয়ে সর্বোচ্চ উৎপাদন এবং সর্বাধুনিক ও সর্বশেষ আন্তর্জাতিক ধারায় তৈরি হবে প্রতিটি পণ্য। পরিবেশবান্ধব উৎপাদনপ্রক্রিয়ায় ‘গো গ্রিন’ মতাদর্শ নিয়েই এগিয়ে চলছে আকিজ সিরামিকস, অরা ও রোসা।