default-image

এরই ধারাবাহিকতায় আকিজ বোর্ডের হাত ধরে ঘোষণা এল নতুন কিছু উদ্ভাবনের। বাংলাদেশে আকিজ বোর্ড প্রথমবারের মতো নিয়ে আসছে সুপার ম্যাট বোর্ড, মোল্ডিং মেলামাইন বোর্ড। সঙ্গে থাকছে এমডিএফ বোর্ড, প্লাই উড, পিভিসি শিট, বোর্ডের এড্জ এবং জুট স্টিক দিয়ে বানানো পার্টিকেল বোর্ড। শুধু তা-ই নয়, সর্বাধুনিক ইউরোপিয়ান প্রযুক্তি এবং সেরা কাঁচামালের সমন্বয়ে শিগগিরই আসছে নানান ডিজাইনের মেমব্রিন এবং আর্কিট্রেভ ডোর।

নতুন এই উদ্ভাবন দেশের ফার্নিচার এবং ইন্টেরিয়র ডিজাইন ইন্ডাস্ট্রিতে নিয়ে আসবে বৈপ্লবিক পরিবর্তন। নতুন নতুন বোর্ড উদ্ভাবন থেকে শুরু করে নানান বৈচিত্র্যের, ভিন্ন গঠন ও রঙের আকিজ বোর্ডের নতুন এই বোর্ডগুলো গ্রাহক থেকে আর্কিটেক্ট এবং ইন্টেরিয়র ডিজাইনারদের দেবে ইচ্ছেমতো ডিজাইনে ফার্নিচার বানানো এবং ইন্টেরিয়র ডিজাইন করার স্বাধীনতা।

default-image

সম্প্রতি (২৮ জুলাই ২০২২) কক্সবাজারের একটি পাঁচ তারকা মানের হোটেলে ‘আকিজ বোর্ড ডিলারস কনফারেন্স-২০২২’র জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে আকিজ বোর্ডের নতুন এই উদ্ভাবনগুলোর ঘোষণা দেন আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালসের মার্কেটিং অ্যান্ড সেলস ডিরেক্টর খোরশেদ আলম। সারা বাংলাদেশ থেকে আসা চার শতাধিক ডিলারের অংশগ্রহণে এই মিলনমেলায় উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শেখ বশির উদ্দিন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সামসুদ্দিন আহমেদ, এক্সিকিউটিভ ডিরেক্টর এম আর জামিলসহ আকিজ বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

-বিজ্ঞপ্তি

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন