করপোরেট কার্যালয়ের পাশাপাশি এমটিবি টাওয়ার ও সারা দেশের বিভিন্ন শাখা-উপশাখায় এমটিবির কর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করেন। গ্রাহক, পৃষ্ঠপোষক, কর্মকর্তা, কর্মচারী ও শুভাকাঙ্ক্ষীদের সম্পৃক্ত করে এবারের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করেছে ব্যাংকটি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংকটির প্রতিষ্ঠাকালীন কর্মীদের সম্মাননা দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। যেসব কর্মী প্রতিষ্ঠার সময় থেকে ব্যাংকে কাজ করছেন, তাঁদের স্বীকৃতিস্বরূপ স্মারক দেওয়া হয়েছে।

এসব আয়োজনের পাশাপাশি রাজধানীর এমটিবি টাওয়ারে ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠান আয়োজন করে ব্যাংকটি। অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মাহবুবুর রহমান বলেন, ‘গত ২৩ বছরে দেশের ব্যাংকিং খাতে এমটিবি নির্ভরযোগ্য একটি ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। একজন গ্রাহকের যে ধরনের সেবা প্রয়োজন, তার সবই আমাদের রয়েছে। এ ছাড়া ব্যাংক ব্যবসা ডিজিটাল করার অংশ হিসেবে ইতিমধ্যে আমরা ডিজিটাল ব্যাংকিং বিভাগ গড়ে তুলেছি।’

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী আখতার আসিফ বলেন, ‘বর্তমানে বৈশ্বিক ও জাতীয় কিছু সংকটের কারণে আমরা প্রতিকূল সময় পার করছি। তবে সবাই মিলে একত্রে কাজ করলে এই সংকট কাটিয়ে ওঠা যাবে বলে জানান তিনি।’

এ ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্রাহকদের জন্য আরও বেশ কিছু সুবিধা দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। এর মধ্যে আছে আবাসন, অটোমোবাইল ও মার্চেন্ট প্রতিষ্ঠানে সপ্তাহব্যাপী মূল্যছাড়, স্বাস্থ্য পরীক্ষা কর্মসূচি, সাইবার নিরাপত্তা ও সামাজিক সুরক্ষা নিয়ে প্রশিক্ষণ কর্মসূচি প্রভৃতি।