বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগ

বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বিভিন্ন বিষয়ে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চাইলে আপনিও এসব প্রতিষ্ঠানে চাকরির আবেদন করতে পারেন। এসব চাকরির বিজ্ঞাপন ১৪ জুন প্রথম আলোর চাকরি-বাকরি পাতায় ছাপা হয়েছে।

বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ পাবলিক কলেজ: এই প্রতিষ্ঠানে পাঁচজন শিক্ষক নেওয়া হবে। বাংলা, ইংরেজি, গণিত, রসায়ন ও শারীরিক শিক্ষা বিষয়ে শিক্ষক নেওয়া হবে। আবেদন ফরম শিক্ষাপ্রতিষ্ঠানটির ওয়েবসাইটে পাওয়া যাবে। ২৭ জুনের মধ্যে ডাকযোগে বা অফিসে রাখা বাক্সে আবেদন জমা দিতে হবে।

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজ: এই প্রতিষ্ঠানে চার পদে শিক্ষক নেওয়া হবে। বিষয়গুলো হচ্ছে আইসিটি, পদার্থবিজ্ঞান, রসায়ন, গণিত, জীববিজ্ঞান, ইসলাম শিক্ষা ও বাংলা। সকল পদের যোগ্যতার বিস্তারিত পাওয়া যাবে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে।

ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ মোমেনশাহী: এই শিক্ষাপ্রতিষ্ঠানে হিসাববিজ্ঞান, কৃষিশিক্ষা, রসায়ন, পদার্থবিজ্ঞান ও সমাজবিজ্ঞান বিষয়ে শিক্ষক নেওয়া হবে। আবেদনের শেষ তারিখ: ২১ জুন।

সিদ্ধেশ্বরী উচ্চ বালিকা বিদ্যালয়: এই শিক্ষাপ্রতিষ্ঠানে বাংলা, ইংরেজি, গণিত ও পদার্থবিজ্ঞান বিষয়ে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আবেদনপত্র আগামী ৪ জুলাইয়ের মধ্যে বিদ্যালয়ে পৌঁছাতে হবে।