ইএমকে সেন্টারে 'ক্যারিয়ার ক্যাফে' ৪ মার্চ

তরুণ শিক্ষার্থীদের কাঙ্ক্ষিত ক্যারিয়ার গঠন ও যথাযথ পেশা-পরিকল্পনার জন্য পরামর্শমূলক নিয়মিত আয়োজন ‘ক্যারিয়ার ক্যাফে’র ৪র্থ পর্ব অনুষ্ঠিত হবে আগামী ৪ মার্চ (বুধবার)।

ওই দিন রাজধানীর ইএমকে সেন্টারে বিকেল পাঁচটা থেকে শুরু হবে মূল আয়োজন। সফল উদ্যোক্তা, সরকারি বেসরকারি উচ্চপদস্থ চাকরিজীবী, সাংবাদিক, শিক্ষকসহ ‘ক্যারিয়ার আইকন’ শিক্ষার্থী ও তরুণ পেশাজীবীদের মুখোমুখি হবেন।

ক্যারিয়ার ক্যাফে’র এবারের পর্বের বিষয় ‘Stress management For Ultimate Success’. অনুপ্রেরণাদায়ী লেখক ও বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক নাজমুল হুদার সমন্বয় ও সঞ্চালনায় মানসিক স্বাস্থ্য, রাগ নিয়ন্ত্রণ, পেশা পরিকল্পনা ও প্রস্তুতিসহ নানা বিষয় নিয়ে এ পর্বে বিস্তারিত আলোচনা করবেন জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. তাশদীক হাসান দীপ, মোটিভেশনাল স্পিকার ও সফট স্কিল ট্রেইনার শামিম এইচ নাহিন, বিজ্ঞাপন সংস্থা গ্রে–র এসোসিয়েট ডিরেক্টর ও আরজে রাশেদ মাহমুদ অভি এবং মেন্টাল হেলথ প্রেকটিশনার হাসিবুর রহমান।

পেশা-পোর্টাল ক্যারিয়ার কেয়ার.কম এর আয়োজনে ক্যারিয়ার ক্যাফের আয়োজন সহযোগী স্বপ্ন শীলন ও বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন ফর স্কিল ডেভেলপমেন্ট। রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ: ০১৬৮২৮৫৬৭৪৬. www.facebook/caeercare.com.bd