বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

শর্তাবলি

  • জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে নিয়োজিত বাংলাদেশি কন্টিনজেন্টের সঙ্গে মাঠপর্যায়ে কাজ করার জন্য শারীরিকভাবে যোগ্য ও সুঠাম দেহের অধিকারী এবং সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে মিশনের প্রয়োজন অনুযায়ী নির্ধারিত স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য হতে হবে।

  • যে প্রার্থীরা ইতিপূর্বে তিন বছর মেয়াদকাল দোভাষী হিসেবে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে নিয়োজিত ছিলেন এবং দোভাষী হিসেবে কর্মরত থাকাকালীন অনিচ্ছুক সনদপত্র প্রদান করেছেন, তাঁরা আবেদন করতে পারবেন না।

  • মিশন শেষে বাংলাদেশে প্রত্যাবর্তন করার পর অস্থায়ী নিয়োগ থেকে অব্যাহতি দেওয়া হবে। এরপর থেকে আর কোনো ভাতা ও সুযোগ-সুবিধাপ্রাপ্ত হবেন না।

  • সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত ইত্যাদি প্রতিষ্ঠানে চাকরিরত যোগ্য প্রার্থীদের শর্তাবলি অনুসরণ করে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে দরখাস্ত পাঠাতে হবে।

default-image

আবেদন যেভাবে
নিজ নাম, পিতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, জন্মতারিখ, জাতীয়তা, মুঠোফোন নম্বর ও সব শিক্ষাগত যোগ্যতার বিবরণ উল্লেখ করে দরখাস্তের সঙ্গে ৩ কপি পাসপোর্ট আকারের ছবি, জাতীয়তা সনদপত্র, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত কপিসহ আবেদনপত্র ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে।

আবেদন ফি
‘AHQ, OO Dte Pte Fund’-এর অনুকূলে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: সেনা সদর, জিএস শাখা (ওভারসিজ অপারেশনস পরিদপ্তর), ঢাকা সেনানিবাস, ঢাকা।

আবেদনপত্র পাঠানোর শেষ সময়: ১৬ জানুয়ারি ২০২২

default-image

আগ্রহী প্রার্থীদের আগামী ১৮ জানুয়ারি সকাল সাড়ে আটটায় স্বাস্থ্য পরীক্ষায় অংশগ্রহণের জন্য সিএমএইচ ঢাকা সেনানিবাসে উপস্থিত থাকতে হবে। স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য প্রার্থীরা আগামী ১৯ জানুয়ারি সকাল নয়টায় পুরোনো সেপকস (নিচতলা), সিএসডি ফিলিং স্টেশন–সংলগ্ন, ঢাকা সেনানিবাসে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

প্রার্থীদের নির্বাচিত হওয়ার পর পুলিশ ভেরিফিকেশনে যোগ্য হতে হবে এবং যেকোনো সময় নিয়োগকারী কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী মিশন এলাকায় মোতায়েন হতে বাধ্য থাকবেন। নিযুক্ত হওয়ার পর প্রার্থীদের পূর্বাপর যেকোনো প্রকার শৃঙ্খলাভঙ্গজনিত কর্মকাণ্ডের কারণে তদন্ত সাপেক্ষে প্রযোজ্য আইন অনুসারে যথাযথ ব্যবস্থা গ্রহণ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এখতিয়ারভুক্ত হবে।

চাকরি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন