বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image
  • পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
    পদসংখ্যা: ৬০
    যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস এবং প্রতি মিনিটে ইংরেজিতে ২০ ও বাংলায় ২০ শব্দ টাইপ করার গতি থাকতে হবে।
    বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড ১৬)

  • পদের নাম: অফিস সহায়ক
    পদসংখ্যা: ৪১৭
    যোগ্যতা: এসএসসি বা সমমান পাস
    বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড ২০)

default-image

বয়সসীমা
আবেদন শুরুর দিন ২১ ডিসেম্বর ২০২১ তারিখে সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর। ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩০ বছর।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের এ ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে ফোন করে সাহায্য নেওয়া যাবে।

default-image

আবেদন ফি
টেলিটক প্রি-পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে ডে-কেয়ার ইনচার্জ ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ মোট ১১২ টাকা এবং অফিস সহায়ক পদের জন্য ৫০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে ফি হিসেবে জমা দিতে হবে।

আবেদনের সময়: আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে আবেদন শুরু, আবেদন করা যাবে আগামী ১১ জানুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

আবেদনপত্রে প্রার্থীর দেওয়া কোনো তথ্য নিয়োগ কার্যক্রমের যেকোনো পর্যায়ে বা নিয়োগদানের পর অসত্য/ ত্রুটিপূর্ণ/ ভুয়া প্রমাণিত হলে তাঁর আবেদনপত্র/ নির্বাচন/ নিয়োগ সরাসরি বাতিল করা হবে। পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য এ ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদনকারীকে লিখিত/ মৌখিক/ ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ ডিএ প্রদান করা হবে না।

চাকরি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন