রূপালী ব্যাংকের সিনিয়র অফিসার হলেন যাঁরা

ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি) সচিবালয়ের তত্ত্বাবধানে রূপালী ব্যাংক লিমিটেডের ২০১৮ সালভিত্তিক ‘সিনিয়র অফিসার (অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার)’ পদের ফল প্রকাশিত হয়েছে।

সম্প্রতি এ ফল প্রকাশ করা হয়। লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ওই ব্যাংকে নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন ৬০ জন।

২০১৮ সালভিত্তিক রূপালী ব্যাংক লিমিটেডের ‘সিনিয়র অফিসার (অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার)’ ৬০টি শূন্য পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। গত বছরের ১৭ নভেম্বর নির্বাচনী পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের নম্বরের ভিত্তিতে মেধাক্রমানুসারে প্যানেল করা হয়। সেই প্যানেল থেকে ৬০ জন প্রার্থীকে নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে।

লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে রূপালী ব্যাংক লিমিটেডে নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন ৬০ জন।

নির্বাচিত প্রার্থীদের রোল নম্বরগুলো হলো-১৮৪১, ১৮৪২, ১৯১৫, ২১৮৩, ২১৮৪, ২১৮৬, ২৪৪৪, ২৪৬১, ২৪৭৮, ২৫০৭, ২৫৪১, ২৫৯৮, ২৮৭৫, ৩০৩৭, ৩০৫৮, ৩১৭৫, ৩২৩৭, ৩৪৬০, ৩৫২৩, ৩৭০১, ৩৮৪২, ৩৯৮৩, ৪২২৭, ৪২২৯, ৪২৫৪, ৪২৬৩, ৪২৮৩, ৪২৯২, ৪৩০০, ৪৪২৬, ৪৪৩৬, ৪৫৩১, ৪৬৫৪, ৪৬৬৯, ৪৬৭৩, ৪৭৯২, ৪৮০৪, ৪৮৭৩, ৫০৮৬, ৫১০৫, ৫৩৯০, ৬০৩৬, ৬২০২, ৬৩৮৩, ৬৪৪১, ৬৭২৬, ৬৭৪৫, ৬৭৯২, ৬৮১৩, ৬৮৭৬, ৬৯৯৯, ৭০১০, ৭০৭৪, ৭১৩২, ৭১৭৩, ৭৪৩২, ৭৪৮৫, ৭৪৯১, ৭৫৪৭ ও ৭৬৮৭।

নিয়োগসংক্রান্ত–পরবর্তী সব কার্যক্রম রূপালী ব্যাংক লিমিটেড কর্তৃক সম্পাদিত হবে বলে জানিয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। প্রকাশিত ফলাফলে কোনো সংশোধনের প্রয়োজন হলে তা সংশোধনের অধিকার বিএসসি সংরক্ষণ করে।