default-image

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও দেশটির সংবাদভিত্তিক টেলিভিশন চ্যানেল ফক্স নিউজের প্রদায়ক হিসেবে যোগ দিচ্ছেন। গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) এক ঘোষণায় রুপার্ট মারডকের চ্যানেলটি এ তথ্য জানিয়েছে বলে বার্তা সংস্থা রয়টার্সের খবরে বলা হয়েছে।

ফক্স নিউজ জানিয়েছে, পররাষ্ট্রনীতি ও জাতীয় নিরাপত্তা ইস্যুতে যুক্তরাষ্ট্রের সবচেয়ে স্বীকৃত ও মর্যাদাবান মতামতদানকারীদের একজন মাইক পম্পেও। লাখো দর্শকের কাছে বিভিন্ন ইস্যুতে দৃষ্টিভঙ্গি প্রদানের মাধ্যমে তিনি অবদান রাখবেন বলে সংবাদমাধ্যমটি আশা করছে।

এদিকে এরই মধ্যে হোয়াইট হাউসের সাবেক প্রেস সেক্রেটারি কেইলি ম্যাকএনানি ও ট্রাম্পের শীর্ষ অর্থনৈতিক উপদেষ্টা ল্যারি কাডলো ফক্স টেলিভিশনে যোগ দিয়েছেন। ফক্স জানিয়েছে, পম্পেও তাদের বিজনেস নেটওয়ার্কসহ ফক্স নিউজের সব প্ল্যাটফর্মেই তাঁর বিশ্লেষণ ও পর্যালোচনা দেবেন।

২০১৮ সালে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রশাসনের পররাষ্ট্রমন্ত্রী হন পম্পেও। তিনি ৭০তম মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ছিলেন। ২০২১ সাল পর্যন্ত তিনি এ দায়িত্ব পালন করেন। এর আগে ২০১৭ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত পম্পেও মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইয়ের দায়িত্বে ছিলেন।

বিজ্ঞাপন
খবর থেকে আরও পড়ুন
মন্তব্য করুন