পদগুলো হলো—ডেপুটি ম্যানেজার (আইসিটি)–সফটওয়্যার ইঞ্জিনিয়ার, ডেপুটি ম্যানেজার (আইসিটি)–ডিসি/ডিআরএস মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদের মৌখিক পরীক্ষা ৮ ও ৯ নভেম্বর; অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি)–সফটওয়্যার ইঞ্জিনিয়ার পদের মৌখিক পরীক্ষা ৮, ৯ ও ১০ নভেম্বর; অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি)-নেটওয়ার্ক সিকিউরিটি স্পেশালিস্ট পদের মৌখিক পরীক্ষা ১০ নভেম্বর; অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি)-ডেটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর পদের মৌখিক পরীক্ষা ১০ নভেম্বর; অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি)-হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার পদের মৌখিক পরীক্ষা ৮ ও ৯ নভেম্বর; অফিসার (আইসিটি)-হার্ডওয়্যার সাপোর্ট ইঞ্জিনিয়ার পদের মৌখিক পরীক্ষা ৮, ৯ ও ১০ নভেম্বর এবং অফিসার (আইসিটি)-ইওডি স্পেশালিস্ট পদের মৌখিক পরীক্ষা ১০ নভেম্বর অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাদি এবং অনলাইন আবেদনে উল্লেখিত তথ্যাদির সমর্থনে কাগজপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে। প্রতিটি পদের জন্য এতদসংক্রান্ত এক সেট সত্যায়িত ফটোকপি মৌখিক পরীক্ষা শুরুর আগে অবশ্যই বোর্ডের সহযোগী সদস্যদের কাছে জমা দিতে হবে।

যেসব কাগজপত্র জমা দিতে হবে—

  • পরিচালক (বিএসসিএস) ও সদস্যসচিব, ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়, বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয়, ঢাকা বরাবর প্রার্থীর নিজ স্বাক্ষরযুক্ত স্বহস্তে লিখিত আবেদনপত্র।

  • সদ্য তোলা তিন কপি রঙিন পাসপোর্ট সাইজ ছবি (ছবির পেছনে প্রার্থীর নাম ও রোল নম্বর লিখতে হবে)।

  • সব শিক্ষাগত যোগ্যতার সনদপত্র (ক্রমানুসারে সাজিয়ে এসএসসি/সমমান সনদ, এইচএসসি/সমমান সনদ, স্নাতক সনদ ও মার্কশিট, স্নাতকোত্তর সনদ ও মার্কশিট)।

  • ২০২২ সালের ২৯ মার্চের পর ইস্যুকৃত স্নাতক/স্নাতকোত্তর পর্যায়ের সনদ/মার্কশিটে ফল প্রকাশের তারিখ উল্লেখ না থাকলে পরীক্ষা নিয়ন্ত্রক বা রেজিস্ট্রারের কার্যালয় থেকে  ইস্যুকৃত ফল প্রকাশের তারিখসংক্রান্ত সনদ।

  • ও লেভেল/এ লেভেল পরীক্ষায় উত্তীর্ণ হলে অথবা বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রিপ্রাপ্ত হলে দেশীয় সংশ্লিষ্ট শিক্ষা বোর্ড/বিশ্ববিদ্যালয়/বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন থেকে ইস্যুকৃত সমমান সনদ (শ্রেণি/বিভাগ/জিপিএ/সিজিপিএ উল্লেখসহ)।

  • নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিজ নিজ পদের সব পেশাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সনদ।

  • অনলাইন আবেদনে উল্লিখিত স্থায়ী ঠিকানার (বিবাহিত নারীর ক্ষেত্রে স্বামীর স্থায়ী ঠিকানার) সমর্থনে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ওয়ার্ড কমিশনার কর্তৃক সাম্প্রতিক সময়ে প্রদত্ত জাতীয়তা সনদপত্র/নাগরিক সনদপত্র (কোনো অবস্থায়ই অনলাইন আবেদনে উল্লেখিত স্থায়ী ঠিকানা পরিবর্তনযোগ্য নয়)।

  • চাকরিরত প্রার্থীদের ক্ষেত্রে তাঁদের নিজ নিজ নিয়োগকারী কর্তৃপক্ষের অনাপত্তিপত্র।

প্রার্থীদের অবশ্যই মাস্ক পরিধান করে আসতে হবে এবং কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা ও পরীক্ষার সূচি এই লিংকে দেখা যাবে।