লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর: ৫০০৬৯৯, ৫০০৭৪২, ৫০০৯৪৩, ৫০১০৩৫, ৫০১৮৩৪, ৫০২১৩৭, ৫০২১৮১, ৫০২৪৫৪, ৫০৩৩০২, ৫০৩৯৩৪, ৫০৪৪০১, ৫০৪৫০৫, ৫০৪৬১০, ৫০৫২৪৩, ৫০৫৩৯৪, ৫০৫৪০৭, ৫০৫৪২৫, ৫০৫৫৭৫, ৫০৫৬২৫, ৫০৬১০০, ৫০৬২৮১, ৫০৬৩০৯, ৫০৬৩৬৫, ৫০৬৭৫৮, ৫০৭৪৬৬, ৫০৭৮০৩, ৫০৭৮১৮, ৫০৮৩৯০, ৫০৮৪৭৬, ৫০৮৫৯০, ৫০৮৬১৭, ৫০৯২৯০, ৫০৯৩৪০, ৫০৯৬৭০, ৫১০১২০, ৫১০৯০৬ ও ৫১১১২৩।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, মৌখিক পরীক্ষার জন্য পৃথকভাবে কোনো ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না, লিখিত পরীক্ষার প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে।

মৌখিক পরীক্ষার জন্য নির্ধারিত সময়ে প্রার্থীদের অবশ্যই রিপোর্ট করতে হবে। বিলম্বে হাজির হওয়ার কোনো কারণই কর্তৃপক্ষের কাছে গ্রহণযোগ্য বিবেচিত হবে না। নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাদি ও প্রার্থীদের অনলাইন আবেদনে প্রদত্ত তথ্যাদির সমর্থনে প্রয়োজনীয় কাগজপত্রের মূল কপি প্রদর্শন এবং এক সেট সত্যায়িত ফটোকপি ক্রমানুসারে সাজিয়ে চেকিং বোর্ডে জমা দিতে হবে।

যেসব কাগজপত্র জমা দিতে হবে

দলিলাদি দাখিলের নিমিত্তে পরিচালক (এইচআরডি-১), হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট-১, বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয়, ঢাকা বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্র; লিখিত পরীক্ষার প্রবেশপত্র; শিক্ষাগত যোগ্যতার সব সনদ এবং মার্কশিট/ট্রান্সক্রিপ্ট, ‘ও’ লেভেল/ ‘এ’ লেভেল পরীক্ষায় উত্তীর্ণ হলে অথবা বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রিপ্রাপ্ত হলে সরকার কর্তৃক জারিকৃত নির্দেশনা অনুযায়ী দেশীয় সংশ্লিষ্ট শিক্ষা বোর্ড/বিশ্ববিদ্যালয়/বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন থেকে ইস্যুকৃত সমমান সনদ (শ্রেণি/বিভাগ/জিপিএ/সিজিপিএ উল্লেখসহ); আবেদনে উল্লিখিত স্থায়ী ঠিকানার সমর্থনে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ওয়ার্ড কমিশনার/কাউন্সিলর কর্তৃক সম্প্রতি ইস্যুকৃত জাতীয়তা সনদ/নাগরিকত্ব সনদ; বীর মুক্তিযোদ্ধা কোটাভুক্ত প্রার্থীদের ক্ষেত্রে লাল মুক্তিবার্তা/ভারতীয় তালিকা/গেজেট/বাহিনী গেজেট/শহীদ গেজেট/খেতাবপ্রাপ্ত গেজেট/যুদ্ধাহত গেজেট; মুক্তিযোদ্ধার বয়স প্রমাণের জন্য প্রমাণক দলিলাদির কপি (জন্মনিবন্ধন/জাতীয় পরিচয়পত্র/এসএসসি সনদ/জন্মনিবন্ধন আইন অনুযায়ী সিটি করপোরেশন/পৌরসভা/ইউনিয়ন পরিষদের প্রত্যয়নপত্র) এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান মর্মে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/কাউন্সিলর/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদ/ওয়ারিশান সনদ; এতিম/শারীরিক প্রতিবন্ধী/ক্ষুদ্র জাতিগোষ্ঠী/আনসার ও গ্রাম প্রতিরক্ষা প্রার্থীদের ক্ষেত্রে কোটার সপক্ষে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত প্রমাণপত্র; চাকরিরত প্রার্থীদের ক্ষেত্রে তাঁদের নিজ নিজ নিয়োগকারী কর্তৃপক্ষের অনাপত্তিপত্র।
কোনো ক্ষেত্রে যাচিত কাগজপত্রের ঘাটতি থাকলে বা পরবর্তী সময়ে কোনো প্রার্থীর যোগ্যতার ঘাটতি পাওয়া গেলে বা দুর্নীতি, অসত্য তথ্য প্রদান, কোনো জাল সনদ দাখিল, অসদুপায় অবলম্বন, প্রতারণার আশ্রয় নিলে বা আবেদনপত্রে গুরুতর ত্রুটি বা ঘাটতি দেখা গেলে বা প্রদত্ত তথ্য মিথ্যা প্রমাণিত হলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যেকোনো পর্যায়ে ওই প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না। মৌখিক পরীক্ষার জন্য আসা প্রার্থীদের স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক নির্দেশিত কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি অবশ্যই মেনে চলতে হবে।