বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, লিখিত পরীক্ষার জন্য পৃথক কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র লিখিত পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।

সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা শুরুর পর কোনো প্রার্থী পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।

default-image

প্রবেশপত্র ছাড়া কোনো ধরনের কাগজ, বই, মানিব্যাগ, মুঠোফোন, ক্যালকুলেটর, ইলেকট্রনিক কার্ড (স্মার্ট কার্ড, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড বা অনুরূপ অন্য কোনো কার্ড), স্মার্ট ওয়াচ বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করা যাবে না। পরীক্ষা চলাকালীন এসব পাওয়া গেলে কিংবা অসদুপায় অবলম্বনের কোনো চেষ্টা করলে পরীক্ষা বাতিল করা হবে। প্রবেশপত্রে কিছু লেখা যাবে না।

পরীক্ষার সময় পরীক্ষার্থীদের দুই কান দৃশ্যমান রাখতে হবে। মাস্ক ছাড়া পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করা যাবে না এবং কোভিড-১৯-সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

আট ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠান ও পদসংখ্যা—সোনালী ব্যাংক লিমিটেডে ৭৫৮টি, জনতা ব্যাংক লিমিটেডে ১২১টি, রূপালী ব্যাংক লিমিটেডে ৬৯টি, বিডিবিএলে ৩টি, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকে ৫৭টি, বিকেবিতে ১৪৪০টি, রাকাবে ৩টি ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ২৭টি।

লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর ও কেন্দ্রের নাম এই লিংকে দেখা যাবে।

খবর থেকে আরও পড়ুন
মন্তব্য করুন