বিদেশগামীদের জন্য গ্রামীণফোনের বিশেষ অফার

গ্রামীণফোন
গ্রামীণফোন

গ্রামীণফোন বিদেশগামীদের জন্য নিয়ে এসেছে একটি বিশেষ রোমিং ইন্টারনেট বান্ডিল ও কম্বো অফার। অফারটি নির্দিষ্ট দেশভিত্তিক এবং ৩৪টি দেশের নির্দিষ্ট রোমিং পার্টনার নেটওয়ার্কের জন্য প্রযোজ্য।

বুধবার গ্রামীণফোন থেকে দেওয়া এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ২২ জানুয়ারি এর নতুন ট্যারিফ নির্ধারণ করা হয়েছে। পরবর্তী কোনো ঘোষণা না দেওয়া পর্যন্ত এই অফারটিই অপরিবর্তনশীল থাকবে। এই অফার উপভোগ করার জন্য গ্রাহকদের বিদেশ ভ্রমণের সময় নির্দিষ্ট নেটওয়ার্ক বেছে নিতে হবে।

আকর্ষণীয় অফারগুলোর মধ্যে রয়েছে, ৯৯ টাকায় ‘ডেইলি আনলিমিটেড ইন্টারনেট’, রোমিং অফারে থাকছে ৫৯৯ টাকায় ‘উইকলি আনলিমিটেড ইন্টারনেট’, ২ হাজার ৫৯৯ টাকায় ‘মান্থলি আনলিমিটেড ইন্টারনেট’, ৫৪৯ টাকায় ডেইলি কম্বো (আনলিমিটেড ইন্টারনেট, ২০ মিনিট লোকাল ও বাংলাদেশে কল, ১০ মিনিট ইনকামিং কল এবং ১০টি এসএমএস), ১ হাজার ৯৯৯ টাকায় ‘উইকলি কম্বো’ (আনলিমিটেড ইন্টারনেট, ১০০ মিনিট লোকাল ও বাংলাদেশে কল, ৩০ মিনিট ইনকামিং কল এবং ৩০টি এসএমএস) এবং শুধু সৌদি আরবের জন্য প্রযোজ্য ৪ হাজার ৯৯৯ টাকার ‘হজ কম্বো’ (৪৫ দিন মেয়াদে আনলিমিটেড ইন্টারনেট, ১০০ মিনিট লোকাল ও বাংলাদেশে কল, ১০০ মিনিট ইনকামিং কল এবং ১০০টি এসএমএস)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোমিংয়ের জন্য সিকিউরিটি ডিপোজিট ৭০ শতাংশ হ্রাস করা হয়েছে। কোনো একটি বান্ডিল বা কম্বো ক্রয়ের জন্য গ্রাহকদের সরাসরি চার্জ করা হবে। এই ইন্টারনেট বান্ডিল ও কম্বো অফারগুলোর নবায়ন স্বয়ংক্রিয়ভাবে হবে না। মেয়াদ শেষ হওয়ার সময় গ্রাহকদের এসএমএস বিজ্ঞপ্তি দেওয়া হবে। পুনর্ব্যবহারের গ্রাহকদের নির্দিষ্ট বান্ডিল বা কম্বো পুনরায় ক্রয় করতে হবে। গ্রাহকেরা একটি নির্দিষ্ট বান্ডিল যতবার ইচ্ছা ক্রয় করতে পারবেন। *১২১*৬*৬*৪# ইউএসএসডি কোড ব্যবহার করে রোমিং ইন্টারনেট বান্ডিল ও কম্বো অফার ব্যবহার করা যাবে।