ইনস্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ডসে গার্ডিয়ান লাইফের হ্যাটট্রিক পুরস্কার অর্জন

ইনস্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ডসের পুরস্কার হাতে গার্ডিয়ান লাইফের শীর্ষ কর্মকর্তা ও অতিথিরা। শাংরি লা হোটেল, সিঙ্গাপুর, ১৬ জুলাই। ছবি: সংগৃহীত
ইনস্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ডসের পুরস্কার হাতে গার্ডিয়ান লাইফের শীর্ষ কর্মকর্তা ও অতিথিরা। শাংরি লা হোটেল, সিঙ্গাপুর, ১৬ জুলাই। ছবি: সংগৃহীত

২০১৮-২০১৯ সাল জুড়ে অসাধারণ দক্ষতা প্রদর্শনের জন্য ইনস্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ডসের গালা ইভেন্টে দুটো পুরস্কার পেয়েছে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড। এগুলো হলো—‘ডোমেস্টিক লাইফ ইন্স্যুরেন্স অফ দি ইয়ার’ এবং ‘ডিজিটাল ইনস্যুরেন্স ইনিশিয়েটিভ অফ দি ইয়ার’।

গত ১৬ জুলাই সিঙ্গাপুরের শাংরি লা হোটেলে এক অনুষ্ঠানে ইনস্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ডসের গালা ইভেন্টে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডকে পুরস্কৃত করা হয়। গার্ডিয়ান লাইফের প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

এ নিয়ে তৃতীয়বারের মতো ধারাবাহিকতা এবং অসামান্য দক্ষতার মাধ্যমে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ডস পুরস্কার জিতে নিল। ২০১৭ তে ‘মোস্ট ইনোভেটিভ প্রোডাক্ট’ এবং ২০১৮-তে ‘ডোমেস্টিক লাইফ ইন্স্যুরেন্স অফ দি ইয়ার’, ‘ডিজিটাল ইনিশিয়েটিভ অফ দি ইয়ার’ এবং ‘ক্লেইম ইনিশিয়েটিভ অফ দি ইয়ার’ ক্যাটাগরিতে গার্ডিয়ান লাইফ পুরস্কৃত হয়।

শাংরি লা হোটেলে অনুষ্ঠানে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক এম. এম. মনিরুল আলম বলেন, টানা তিনবারের মতো মর্যাদাপূর্ণ স্বীকৃত পাওয়া গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের জন্য অসাধারণ একটি মুহূর্ত। কোম্পানির শুরু থেকে ৫ বছরে গার্ডিয়ান লাইফ ক্ষুদ্র বিমা এবং ডিজিটাল ইনস্যুরেন্স সেবাসহ নানা উদ্ভাবনী সমাধান মার্কেটে নিয়ে এসেছে। এর ফলে বর্তমানে আমাদের ইনস্যুরেন্স সেবার আওতায় আছে ১ কোটিরও বেশি মানুষ। সাফল্য অর্জনের জন্য তিনি গার্ডিয়ান লাইফের সম্মানিত গ্রাহক, দক্ষ সহকর্মী এবং বিচক্ষণ বোর্ড অফ ডিরেক্টর আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য (আইন) বোরহান উদ্দিন আহমেদ এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের পরিচালক সাইদ আখতার হাসান উদ্দিন।

এবারের চতুর্থ ইনস্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ডসে ১৮টি দেশ থেকে ৫৪ টিরও বেশি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইনস্যুরেন্স কোম্পানি পুরস্কৃত হয়েছে। অনুষ্ঠানে সারা বিশ্ব থেকে উপস্থিত ছিলেন ১২০ জন সিনিয়র কর্মকর্তা।