নতুন বছরে নতুন ফ্রিজ

শুরু হয়েছে নতুন বছর। নতুন বছরে ধুম পড়ে যায় নতুন করে ঘর সাজানোর। সেই সঙ্গে অনেকেই এই মৌসুমকেই বেছে নিচ্ছেন বিয়ের জন্য। বিয়ের পর নতুন ঘর সাজানোর জন্যও প্রয়োজনীয় উপকরণ রেফ্রিজারেটর। অনেকেই আবার পুরোনো বদলে নিতে চান নতুন প্রযুক্তির ফ্রিজ। পুরোনো আসবাব আর ফ্রিজের মতো প্রয়োজনীয় সব উপকরণ বদলে হালফ্যাশনের উপকরণ ঘরে তুলবেন অনেকেই। যাঁরা এমনটি ভাবছেন, তাঁদের জন্য যথার্থ হতে পারে ‘হিটাচি নিউ ইয়ার সারপ্রাইজ’ অফারটি। কারণ, এই অফারে অংশ নিয়ে ফ্রিজ কিনে জিতে নিতে পারেন ১০০% পর্যন্ত ক্যাশ ব্যাক।

বর্তমান সময়ে সংসারের জন্য সবচেয়ে প্রয়োজনীয় উপকরণ ফ্রিজ। বাসায় ফ্রিজ থাকলে প্রতিদিনের বাজার করার ঝামেলা থেকে মুক্তিসহ বিভিন্ন রকম সুবিধা পাওয়া যায়। জীবনকে এক নিমেষেই সহজ করে তোলে ফ্রিজ। ২০২০ সালকে বরণ করে নিতে ট্রান্সকম ডিজিটাল দিচ্ছে দারুণ সুযোগ। এই সুযোগকে কাজে লাগিয়ে চাইলেই ঘরে তুলতে পারেন অত্যাধুনিক প্রযুক্তির নতুন একটি ফ্রিজ।

হিটাচি জাপানের একটি ব্র্যান্ড। এটি সম্পূর্ণ তৈরি হয়েছে জাপানি প্রযুক্তিতে। এতে এমন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যা খাবারকে রাখবে তরতাজা। এর ন্যানো টাইটানিয়াম প্রযুক্তি খাবারকে রাখবে ব্যাকটেরিয়ামুক্ত। এই ব্র্যান্ডের ফ্রিজের আলাদা কম্পার্টমেন্টে চাইলেই খাবারের ধরন অনুযায়ী বিভিন্ন আর্দ্রতায় খাবার আলাদাভাবে রাখতে পারবেন, যা খাবারকে সতেজ রাখে দীর্ঘ সময়। এতে এক খাবারের গন্ধ অন্য খাবারে যায় না এবং খাবারের গুণগত মান ঠিক থাকে অনেক বেশি। হিটাচির ফ্রিজে আরও রয়েছে ডুয়েল ফ্যান কুলিং, যা খাবারকে পর্যাপ্ত পরিমাণ কুলিং সরবরাহ করে। ফলে দীর্ঘদিন ধরে খাবার সংরক্ষণ করা সম্ভব হয়।

এখন খাবারকে সতেজ বা ভালো রাখার পাশাপাশি ঘরের সৌন্দর্য বৃদ্ধিতে ফ্রিজের ভূমিকা রয়েছে। ঘরের নান্দনিকতা আরও একটু বাড়িয়ে নিতে বর্তমানে ফ্রিজও ভূমিকা রাখছে। বাজারে পাওয়া যাচ্ছে হিটাচির ভিন্ন রং ও নকশার রেফ্রিজারেটর। রং ও ভিন্নতা ছাড়াও এগুলোয় রয়েছে বিশেষ কিছু বৈশিষ্ট্য। রেফ্রিজারেটরগুলোয় বৈচিত্র্যময় ফিচার যুক্ত করেছে হিটাচি। তাই যেকেউ মুগ্ধ হবেন রেফ্রিজারেটরের নান্দনিক বৈচিত্র্য দেখে। ফ্রিজে ব্যবহার করা হয়েছে প্রিমিয়াম গ্লাস লুক, যা ফ্রিজকে করে তুলেছে আরও আকর্ষণীয়। ফলে ঘরের সৌন্দর্য বৃদ্ধি হবে বহু গুণ। বিদ্যুৎ–সাশ্রয়ী ইনভার্টার ব্যবহার করা হয়েছে হিটাচির পণ্যে। এতে বিদ্যুৎ বিল কম আসায় খরচ কমবে সহজেই। প্রিমিয়াম জাপানি প্রযুক্তিতে তৈরি প্রিমিয়াম কোয়ালিটি থাকায় অন্যান্য ফ্রিজের তুলনায় ২০ শতাংশ অতিরিক্ত জায়গা পাওয়া যাবে হিটাচির ফ্রিজে। ধারণক্ষমতা বাড়তি থাকায় সহজেই বেশি দ্রব্য সংরক্ষণ করা যাবে।

যাঁরা নতুন ফ্রিজ কেনার পর পুরোনো ফ্রিজ কী করবেন সেটি ভাবছেন, তাঁদের জন্যও ট্রান্সকম ডিজিটাল দিচ্ছে দারুণ এক সুযোগ। নতুন বছরে তাই চাইলেই বদলে নিতে পারবেন পুরোনো ফ্রিজ। এক্সচেঞ্জ অফারে অংশ নিয়ে যেকেউ চাইলেই পুরোনো ফ্রিজ জমা দিয়ে বুঝে নিতে পারেন জাপানি প্রযুক্তিতে তৈরি হিটাচির ফ্রিজ। ট্রান্সকম ডিজিটাল সব সময় অরিজিনাল বা আসল পণ্য সরবরাহ করে থাকে। আর অরিজিনাল পণ্য কেনা নিয়ে সবসময়ই দ্বিধায় থাকি আমরা যার সমাধান হিসেবে ট্রান্সকম ডিজিটাল দিচ্ছে বিশ্বের বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের অরিজিনাল ইলেকট্রনিক্স পণ্যের আস্থা।

জীবনকে আরও সহজ করে তুলেছে ট্রান্সকম ডিজিটালের বিশেষ কিছু সুযোগ-সুবিধা। একসঙ্গে ফ্রিজ কেনার পুরো টাকা কোথায় পাবেন, যাঁরা এমনটি ভাবছেন, তাঁদের জন্যও বেশ কিছু সুযোগ রেখেছে ট্রান্সকম ডিজিটাল। ভিসা/মাস্টারকার্ড/ক্রেডিট কার্ড থাকলে সহজেই পাবেন দেশের ৩০টি ব্যাংকে ইএমআই সুবিধা। ৩৬ মাস পর্যন্ত ইএমআই সেবা। যাঁদের কার্ড নেই, তাদেরও চিন্তার কিছু নেই। কারণ সহজ কিস্তিসুবিধা গ্রহণ করে কোনো ক্রেডিট কার্ড ছাড়াই ঘরে এখনই তুলে নিতে পারেন নতুন একটি ফ্রিজ।

ট্রান্সকম ডিজিটালের পণ্য কেনার পর থেকেই মিলবে ওয়ারেন্টি ও গ্যারান্টি সেবা। সহজেই এ সেবা গ্রহণ করতে পারবেন গ্রাহকেরা। যেকোনো প্রয়োজনে কল করতে পারবেন ১৬২১২ নম্বরে। প্রতিদিনই ২৪ ঘণ্টা সেবা দেওয়া হয় এ কল সেন্টার থেকে।

যান্ত্রিক জীবনকে সহজ করে তুলতে ক্রেতারা চাইলে ঘরে কিংবা অফিসে বসেই দিতে পারবেন ট্রান্সকমের পণ্যের অর্ডার। হিটাচি ফ্রিজও সহজেই কেনা যাবে অনলাইন থেকে। এ ছাড়া দেশের বিভিন্ন এলাকার ট্রান্সকমের আউটলেট থেকে কেনার সুবিধাতো রয়েছেই। অনলাইন থেকে পণ্য কিনতে ক্লিক করুন (https://www.transcomdigital.com) পণ্য ও অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে চাইলে ফোন দিতে পারেন ১৬২১২ নম্বরে।