প্রিমিয়ার ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়েছে। ছবি: বিজ্ঞপ্তি
দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়েছে। ছবি: বিজ্ঞপ্তি

দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার রাজধানীর রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে এ ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুষ্ঠানে অংশগ্রহণকারী ১১৫টি শাখার পরিচালক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান ২০২০ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল ও চ্যালেঞ্জের ওপর গুরুত্ব আরোপ করেন।

ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল; পরিচালক আব্দুস সালাম মুর্শেদী; পরিচালক এবং চেয়ারম্যান-রিস্ক ম্যানেজমেন্ট কমিটি মুহাম্মাদ ইমরান ইকবাল, পরিচালক জামাল জি আহমেদ, স্বতন্ত্র পরিচালক চৌধুরী জাফরউল্লাহ শারাফাত।

এ ছাড়া ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এম রিয়াজুল করিমসহ আরও অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্যে এইচ বি এম ইকবাল ২০১৯ অর্থবছর শেষে ব্যাংকের সার্বিক বৃদ্ধি ও উন্নয়ন উপলক্ষে শাখা পরিচালক ও জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আশা প্রকাশ করেন, সাফল্যের এ প্রবণতা ২০২০ সালে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে। ২০১৯ সালে ব্যাংকিং সেবায় বিপুল প্রতিযোগিতা সত্ত্বেও অত্র প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট সবার আন্তরিক প্রচেষ্টা, কঠোর পরিশ্রম ও গ্রাহকসেবার মান উন্নয়নের ফলে এ সাফল্য এসেছে।

২০২০ সালে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরও এগিয়ে নিয়ে যেতে বর্তমান মুদ্রাবাজার, অর্থনৈতিক পরিস্থিতি এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে দক্ষ লোকবল নিয়োগ, পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পণ্যের প্রচলন আবশ্যিক বলে মত প্রদান করেন ব্যাংকের উপদেষ্টা, এমডিসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।