বাণিজ্য মেলা উপলক্ষে এসকোয়্যার ইলেকট্রনিকসের আকর্ষণীয় অফার

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে এসকোয়্যার ইলেকট্রনিকস নিয়ে এসেছে আকর্ষণীয় সব অফার। যাঁরা কিস্তিতে পণ্য কিনতে চান তাঁদের জন্য ০% ইন্টারেস্টে নির্ধারিত ২৮টি ব্যাংক থেকে সর্বোচ্চ ১২ মাসের EMI-এ পণ্য কেনার সুযোগ রয়েছে।

এ ছাড়া মেলায় আগত অতিথিদের জন্য রয়েছে প্রতিদিন, সাপ্তাহিক ও গ্র্যান্ড র‍্যাফেল ড্রতে ব্লেন্ডার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, স্মার্ট টিভিসহ আকর্ষণীয় সব উপহার জিতে নেওয়ার সুযোগ।

এসকোয়্যার ইলেকট্রনিকসের অফিশিয়াল ফেসবুক পেজে ফেসবুক লাইভের মাধ্যমে বাংলাদেশের স্বনামধন্য সেলিব্রিটিরা র‍্যাফেল ড্রর বিজয়ীদের নাম ঘোষণা করবেন। তাই চোখ রাখুন এসকোয়্যার ইলেকট্রনিকসের অফিশিয়াল ফেসবুক পেজে-https://www.facebook.com/EsquireElectronics/।

প্রতি শুক্রবার রেগুলার অফারের পাশাপাশি রয়েছে অতিরিক্ত ডিসকাউন্ট, যা পাওয়া যাবে শুধু বাণিজ্য মেলা প্রাঙ্গণে। যাঁদের মেলায় যাওয়ার সুযোগ নেই, তাঁরা নগদ মূল্যছাড়, ফ্রি গিফট, ফ্রি ইন্সটলেশন অর্থাৎ বাণিজ্য মেলার সব অফার উপভোগ করতে পারবেন এসকোয়্যার ইলেকট্রনিকসের অফিশিয়াল ওয়েবসাইটে অর্ডারের মাধ্যমে। এসকোয়্যার ইলেকট্রনিকসের অফিশিয়াল ওয়েবসাইট থেকে অর্ডার করতে ভিজিট করুন- https://esquireelectronicsltd.com/ditf-2020/।

যাঁরা শো-রুম থেকে পণ্য কিনতে চান, তাঁদের জন্য এসকোয়্যার ইলেকট্রনিকসের ৭৫টি শো-রুমে মেলার নগদ মূল্যছাড় অফারটি রয়েছে। শো-রুম লোকেশন লিংক- https://esquireelectronicsltd.com/store-locator/।

Sharp-এর রেফ্রিজারেটরে আছে সর্বোচ্চ ১৯% পর্যন্ত নগদ মূল্যছাড় এবং পণ্যভেদে ফ্রি গিফট হিসেবে রয়েছে মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকার, মিক্সার গ্রাইন্ডার, মিনিবার ফ্রিজ অথবা ৫০% বান্ডেল ডিসকাউন্ট গ্রহণ করার সুযোগ।

Sharp-এর ডিপ ফ্রিজে আছে সর্বোচ্চ ১৩% পর্যন্ত নগদ মূল্যছাড় এবং সঙ্গে আছে ফ্রি রাইস কুকার। Sharp-এর এসিতে আছে সর্বোচ্চ ১৯% পর্যন্ত মূল্যছাড় এবং সঙ্গে ফ্রি ইন্সটলেশন। Sharp-এর ওয়াশিং মেশিনে সর্বোচ্চ ১২% নগদ মূল্যছাড়, ফ্রি ইন্সটলেশনের পাশাপাশি ফ্রি গিফট হিসেবে রয়েছে আয়রন। Sharp-এর এলইডি টিভিতে আছে সর্বোচ্চ ২৬% পর্যন্ত মূল্যছাড় এবং সঙ্গে ফ্রি ইন্সটলেশন।

এ ছাড়া Sharp-এর এয়ার পিউরিফাইয়ার, মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকার, ব্লেন্ডার এবং অন্যান্য ছোট অ্যাপ্লায়েন্সে রয়েছে আকর্ষণীয় সব ডিসকাউন্ট। Danaaz-এর ডিপ ফ্রিজ, ইলেকট্রিক ওভেন এবং Morphy Richards-এর পণ্যেও নগদ মূল্যছাড় ও ফ্রি গিফট রয়েছে। General-এর এসিতে সর্বোচ্চ ১৩% পর্যন্ত মূল্যছাড়ের সঙ্গে আছে ফ্রি ইন্সটলেশন।

বাংলাদেশে অরিজিনাল Sharp ও General পণ্যের একমাত্র Authorized Distributer হলো এসকোয়্যার ইলেকট্রনিকস লিমিটেড। বিগত ৪০ বছরের বেশি সময় ধরে এসকোয়্যার ইলেকট্রনিকস বাংলাদেশে Sharp ও General ব্র্যান্ডের পণ্য অত্যন্ত সুনামের সঙ্গে বাজারজাত করে আসছে। তাই আসল Sharp ও General ব্র্যান্ডের পণ্য পেতে হলে আস্থা রাখুন এসকোয়্যার ইলেকট্রনিকসের ওপর।