হোন্ডা বাজারে এনেছে নতুন সিবি হর্নেট ১৬০ আর

চারটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে নতুন সিবি হর্নেট ১৬০ আর। ছবি: সংগৃহীত
চারটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে নতুন সিবি হর্নেট ১৬০ আর। ছবি: সংগৃহীত

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) বাজারে এনেছে নতুন মডেলের মোটরসাইকেল সিবি হর্নেট ১৬০ আর।

নতুন সিবি হরনেট ১৬০ আর সিবিএস এবং এবিএস মডেল দুটি উন্নত কর্মক্ষমতা, দৃষ্টিনন্দন স্টাইল, স্বাচ্ছন্দ্য ও উপযোগিতার সম্পূর্ণ প্যাকেজ।

শক্তিশালী পারফরম্যান্স: উন্নত হোন্ডা ইকো টেকনোলজি (এইচইটি) বিএস-আইভি পরিশুদ্ধ ইঞ্জিন, যা ১৫.১ পিএস ৮৫০০ আরপিএম এবং টর্কে ১৪.৫ এনএম ৬৫০০ আরপিএম শক্তি উৎপাদন করে ৫৮ কেএমপিএলের দারুণ মাইলেজ দিতে সক্ষম (বুয়েটের পরীক্ষা অনুযায়ী)।

দৃষ্টিনন্দন স্টাইল: নতুন ও আকর্ষণীয় গ্রাফিক নকশা ও নীল ব্যাকলাইটের সঙ্গে আরও আছে সম্পূর্ণ ডিজিটাল মিটার, নতুন হাই-লো বিম সুইচ, দৃষ্টিনন্দন ফ্রন্ট ভাইজর, অধিক ধারণক্ষমতাসম্পন্ন ট্যাংক, এক্স আকৃতির এলইডি টেল লাইট আর আকর্ষণীয় টপ ব্রিজ।

স্বাচ্ছন্দ্য: মনোসাসপেনশন, ২৭৬ মিমি পেটাল ডিস্ক ব্রেকের সঙ্গে আছে কম্বি ব্রেক সিস্টেম (সিবিএস) বা অ্যান্টিলক ব্রেকিং সিস্টেম (এবিএস), হ্যাজার্ড লাইট ও উন্নতমানের সুইচ।

উপযোগিতা: ও-রিং চেইন, এমএফ ব্যাটারি, ভিসকস এয়ার ফিল্টার।

নতুন সিবি হর্নেট ১৬০ আর দেশজুড়ে সব হোন্ডা এক্সক্লুসিভ অথরাইজড ডিলারস শোরুমে পাওয়া যাচ্ছে। সিবি হরনেট ১৬০ আর সিবিএসের খুচরা মূল্য ১ লাখ ৮৯ হাজার টাকা এবং সিবি হরনেট ১৬০ আর এবিএসের খুচরা মূল্য ২ লাখ ৫৫ হাজার টাকা। স্ট্রাইকিং গ্রিন, স্পোর্টস রেড, অ্যাথলেটিক ব্লু মেটালিক ও মার্স অরেঞ্জ—এই ৪টি আকর্ষণীয় রঙে পাওয়া নতুন সিবি হর্নেট ১৬০ আর। গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় ওয়ারেন্টি পলিসি। ২ বছর অথবা ২০ হাজার কিলোমিটার, যেটা আগে সম্পন্ন হবে, সেই অনুযায়ী পাওয়া যাবে ৪টি বিনা মূল্যের পরিষেবা।

নতুন সিবি হর্নেট ১৬০ আর দেশের সমস্ত হোন্ডা এক্সক্লুসিভ অথরাইজড ডিলারস শোরুমে পাওয়া যাচ্ছে। দেখতে এবং বুক করতে ক্রেতারা কাছাকাছি যেকোনো শোরুম ঘুরে আসতে পারেন। বিজ্ঞপ্তি