ভিটের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঐশী

ভিটের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। ঐশীর সঙ্গে চুক্তি সই অনুষ্ঠানে রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তারা।
ভিটের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। ঐশীর সঙ্গে চুক্তি সই অনুষ্ঠানে রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তারা।

ভিটের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বাংলাদেশি মডেল এবং মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। সম্প্রতি ভিটের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেওয়া হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আধুনিক নারীর প্রতিনিধি হিসেবে ভিট ঐশীকে তাদের অ্যাম্বাসেডর হিসেবে নির্বাচন করেছে।

সম্প্রতি, রাজধানীর রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের করপোরেট অফিসে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডরের জান্নাতুল ফেরদৌস ঐশীর সঙ্গে চুক্তি সই হয়। এ সময় উপস্থিত ছিলেন রেকিট বেনকিজারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ভিশাল গুপ্ত, মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

রেকিট বেনকিজারের মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান বলেন, ‘ভিট পরিবারে জান্নাতুল ফেরদৌস ঐশীকে পেয়ে আমরা খুবই আনন্দিত। নারীদের আরও শক্তিশালী করে গড়ে তুলতে ঐশীই উৎকৃষ্ট উদাহরণ।’

ঐশী বলেন, ‘ভিটের সঙ্গে প্রথমবারের মতো এনডোর্সমেন্টে এসে আমি খুবই আনন্দিত। আন্তর্জাতিক মানসম্পন্ন ভিট হেয়ার রিমুভাল ক্রিমের কার্যকারিতা ও কঠোর মাণ নিয়ন্ত্রণের কারণে এটি সেরা।’

২০১৮ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট অর্জন করার পর থেকেই জান্নাতুল ফেরদৌস ব্যস্ত সময় কাটাচ্ছেন মডেলিং ও অভিনয়জগতে। তিনি ২০১৮ সালে চীনের সানইয়ায় অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড ২০১৮-তে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। শীর্ষ ৩০-এ স্থান করে নেন ঐশী।