ইউনিভার্সেল মেডিকেলের সঙ্গে বাংলাদেশ আইন সমিতির করপোরেট স্বাস্থ্য চুক্তি

বাংলাদেশ আইন সমিতি ও রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) মধ্যে দ্বিপক্ষীয় করপোরেট স্বাস্থ্য চুক্তি হয়েছে। চুক্তির আওতায় বাংলাদেশ আইন সমিতির সদস্য এবং তাঁদের পরিবার এই হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা নিতে পারবেন। পাশাপাশি এক্সিকিউটিভ হেলথ চেক-আপ, কার্ডিয়াক হেলথ চেক-আপসহ অগ্রাধিকার ভিত্তিতে জরুরি স্বাস্থ্যসেবা পাবেন।

গত বৃহস্পতিবার (২৭ জুন) ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এই চুক্তি হয়।
চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন বাংলাদেশ আইন সমিতির সভাপতি ও সুপ্রিম কোর্টের আইনজীবী মো. সাজ্জাদ হোসেন এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্ত্তী।
দ্বিপক্ষীয় চুক্তিতে আরও স্বাক্ষর করেন আইন সমিতির মোহাম্মদ কামরুজ্জামান আনসারী ও মঞ্জুর মোহাম্মদ শাহনেওয়াজ টিপু এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষে চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক প্রীতি চক্রবর্ত্তী এবং সিনিয়র ম্যানেজার এ কে এম সাহেদ হোসেন।
অনুষ্ঠানে ভোট অব থ্যাংকস প্রদান করেন বাংলাদেশ আইন সমিতির সাধারণ সম্পাদক ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ কেশব রায় চৌধুরী। অনুষ্ঠানে সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ আইন সমিতির কার্যকরী সদস্য এবং ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন সুপ্রিম কোর্টের আইনজীবী তিমি নাহরিন এবং শিহাব সিরাজী।