মা ও শিশু হাসপাতালে মেডিকেল সামগ্রী দিল লাভ ফর চট্টগ্রাম

চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে জীবন রক্ষাকারী মেডিকেল ইক্যুইপমেন্ট দিল লাভ ফর চট্টগ্রাম। ছবি: বিজ্ঞপ্তি
চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে জীবন রক্ষাকারী মেডিকেল ইক্যুইপমেন্ট দিল লাভ ফর চট্টগ্রাম। ছবি: বিজ্ঞপ্তি

আবারও জীবন রক্ষাকারী মেডিকেল ইক্যুইপমেন্ট দিল লাভ ফর চট্টগ্রাম। চট্টগ্রামে বেড়ে ওঠা, সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা নিজ নিজ কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত কিছু মানুষের ফ্রেন্ডস ফান্ডিং ইনিশিয়েটিভ ‘লাভ ফর চট্টগ্রাম’-এর পক্ষ থেকে এবার চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালে দেওয়া হলো করোনায় আক্রান্ত রোগীদের জন্য দুটি হাই ফ্লো নাজাল ক্যানোলা, নন রিব্রিদেবল মাস্ক, এন-৯৫ মাস্ক ও পিপিই সামগ্রী। 

গত সপ্তাহেও লাভ ফর চট্টগ্রাম নগরীর জেনারেল হাসপাতালে ১০টি অক্সিজেন সিলিন্ডার, নন রিব্রিদেবল মাস্ক, এন-৯৫ মাস্ক ও পিপিই সামগ্রী দান করেছিল।
চট্টগ্রাম ক্লাবে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে মূল্যবান জীবন রক্ষাকারী এ সামগ্রীগুলো হস্তান্তর করেন চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক, আইএফএবির চট্টগ্রাম চ্যাপ্টারের চেয়ারম্যান এস এম আবু তৈয়ব, চট্টগ্রামের ব্যবসায়ী মাসুদ অ্যান্ড ব্রাদার্সের চেয়ারম্যান আবুল বাশার, চট্টগ্রামে রাশিয়ার কনস্যুলেট জেনারেল আর্কিটেক্ট আশিক ইমরান, ফিনলে প্রোপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মোফাখখারুল ইসলাম খসরু, আর্কিটেক্ট ফারুক আহমেদ, ব্যবসায়ী শেখ জোবায়েদ হোসেইন ও আতাউল হাকিম খসরু। মা ও শিশু হাসপাতালের পক্ষে এ সামগ্রীগুলো গ্রহণ করেন হাসপাতালের সহসভাপতি এস এম মোর্শেদ হোসেন, কোষাধ্যক্ষ রেজাউল করিম ও চিকিৎসক পারভেজ ইকবাল শরীফ।
লাভ ফর চট্টগ্রামের অন্যতম উদ্যোক্তা পারটেক্স গ্রুপের এম ডি ও সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার সিঙ্গাপুর থেকে এক অনলাইন বার্তায় করোনাকালীন এ দুর্যোগে বন্ধুদের এ সাহসী প্রয়াসকে আরও বেগবান করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, ‘ব্যক্তিগত দায়বদ্ধতার জায়গা থেকে চট্টগ্রামবাসীর কল্যাণে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।’ বিজ্ঞপ্তি