default-image

গাজীপুরে অবস্থিত আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতকে ভর্তি পরীক্ষা ১৯ ও ২০ মার্চ অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইটে ভর্তি পরীক্ষায় যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। এতে প্রকৌশল ও বিবিএ ভর্তি পরীক্ষার জন্য চূড়ান্ত ৫ হাজার ৫৪৬ জন প্রার্থীদের তালিকা আছে। আইইউটিতে ভর্তি পরীক্ষায় যোগ্য প্রার্থীদের তালিকা https://admission.iutoic-dhaka.edu/eligible-list এ পাওয়া যাবে।

প্রকৌশল এবং বিবিএর ভর্তি পরীক্ষা আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আইইউটি ক্যাম্পাসসহ দেশের বিভিন্ন প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। আইইউটি ক্যাম্পাসের সঙ্গে ডুয়েট, রুয়েট, কুয়েট ও চুয়েট ক্যাম্পাসে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তির ওয়েবসাইটে ভর্তি পরীক্ষায় যোগ্য প্রার্থীদের পাশে পরীক্ষার কেন্দ্রও উল্লেখ আছে। এ ছাড়া আগামী ২০ মার্চ সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি টেকনোলজি ভর্তি পরীক্ষা শুধু আইইউটির ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভর্তি পরীক্ষায় অংশ নিতে যাওয়া প্রার্থীরা ১১ মার্চ রাত ১১টা ৫৯ মিনিট থেকে ১৪ মার্চ ১১টা ৫৯ মিনিটের মধ্যে ওয়েবসাইটে তাঁদের ছবি আপলোড করে ভর্তির প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

বিজ্ঞাপন
ভর্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন