খুলনা বিশ্ববিদ্যালয়ের ষষ্ঠ সমাবর্তনের নিবন্ধন শুরু কাল

খুলনা বিশ্ববিদ্যালয়ের ষষ্ঠ সমাবর্তনের অনলাইন নিবন্ধন কাল রোববার থেকে শুরু হচ্ছে। চলতি বছরের ডিসেম্বরের প্রথমার্ধে ওই সমাবর্তন হওয়ার কথা রয়েছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্র জানায়, চলতি বছরের ২০ সেপ্টেম্বরের মধ্যে যেসব শিক্ষার্থীর চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়েছে বা হবে তাদের ষষ্ঠ সমাবর্তন অনুষ্ঠানে অংশগ্রহণের লক্ষ্যে কাল ১ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.ku.ac.bd) প্রদত্ত নিয়মানুযায়ী নিবন্ধন করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান জানান, শুধু অনলাইনের মাধ্যমে নিবন্ধন করা যাবে। বিস্তারিত তথ্যাদির জন্য ০১৫৩৪২৯৬৪৩০, ০১৭৪০৬৭৩২৪৫, ০১৫৫৬৩২৭৪০৬, ০১৫১৫২৩৭৮৪৩, ০১৬৭৭১২৪৭৭৩ অথবা ০১৫১৫২৩৭৬৮৮ নম্বর মোবাইল ফোনে অফিস চলাকালে (সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

৫ আগস্ট বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক খান গোলাম কুদ্দুস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সমাবর্তনে অংশগ্রহণের জন্য নিবন্ধন ফি বাবদ স্নাতক/ স্নাতক (সম্মান) ৩ হাজার টাকা, স্নাতকোত্তর ৪ হাজার টাকা এবং এমফিল/পিএইচডি ও স্নাতকোত্তর ডিপ্লোমা ৫ হাজার টাকা জমা দিতে হবে। একাধিক ডিগ্রির জন্য নিবন্ধন বাবদ মোট অর্থের ওপর ১ হাজার টাকা কম দিতে হবে।

এর আগে সবশেষ ২০১৫ সালে ২৫ নভেম্বর খুলনা বিশ্ববিদ্যালয়ের ৫ম সমাবর্তন অনুষ্ঠিত হয়েছিল।