নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক প্রীতি চক্রবর্ত্তী।

তিনি নবাগত শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, চিকিৎসকেরা দেশের প্রথম সারির নাগরিক, তাই শিক্ষার্থীদের নিজেদের পড়াশোনার পাশাপাশি আচার-ব্যবহারে বিশেষ লক্ষ রেখে ভবিষ্যতে সুদক্ষ চিকিৎসক হিসেবে নিজেদের গড়ে তোলার প্রত্যয় নিতে হবে। আর সফলতার মাধ্যমে এই মেডিকেল কলেজের সুনাম বৃদ্ধি করতে হবে।

ইউনিভার্সেল মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক উত্তম কুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজের রিসার্চ সেন্টারের প্রধান অধ্যাপক মো. রিদওয়ানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ভাইস চেয়ারম্যান দিলীপ কুমার পাল এবং হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্ত্তী।

নবীনবরণ অনুষ্ঠানে কলেজের ফেইজ কো-অর্ডিনেটররা নবাগত শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য দেন। ইউনিভার্সেল মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ফজলুল করিম নবাগত শিক্ষার্থীদের এমবিবিএস কোর্স কারিকুলাম ব্যাখ্যা করেন।

নবাগত শিক্ষার্থী (দেশি-বিদেশি) ও তাঁদের অভিভাবকেরাও নবীনবরণ অনুষ্ঠানে নিজেদের অনুভূতি প্রকাশ করেন। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের বিশেষ উপহারসামগ্রী ও পরিচয়পত্র দেওয়া হয়।

ক্যাম্পাস থেকে আরও পড়ুন
মন্তব্য করুন