মালয়েশিয়া শিক্ষা মেলা শুরু

বিদেশে উচ্চশিক্ষাপ্রত্যাশী বাংলাদেশিদের জন্য অনুষ্ঠিত হচ্ছে ‘স্টাডি ইন মালয়েশিয়া: ভার্চ্যুয়াল এক্সপো ২০২১’ শীর্ষক অনলাইন মালয়েশিয়া শিক্ষা মেলা। বাংলাদেশের উইনিং ম্যাগনিটিউডের উদ্যোগে এবং মালয়েশিয়ার মিনিস্ট্রি অব হায়ার এডুকেশনের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশে দুদিনব্যাপী অনলাইন শিক্ষা মেলা শুরু হয়েছে আজ বেলা ১১টায়। চলবে আগামীকাল সন্ধ্যা ৬টা পর্যন্ত। সম্পূর্ণ ফ্রি এন্ট্রি ফিতে এ মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।

উইনিং ম্যাগনিটিউড বাংলাদেশের ম্যানেজিং পার্টনার মানজুমা মোর্শেদ জানান, টেইলরস ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি টেকনোলজি মালয়েশিয়া, ইউনিভার্সিটি কেবাংসান মালয়েশিয়া, ইউসিএসআই ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব নটিংহ্যাম মালয়েশিয়া, সেগি ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব সাইবারজায়া, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশন, ইন্টারন্যাশনাল মেডিকেল ইউনিভার্সিটিসহ মালয়েশিয়ার শীর্ষস্থানীয় ইউনিভার্সিটিগুলো এ মেলায় অংশগ্রহণ করছে।

এ ছাড়া আছেন মিনিস্ট্রি অব হায়ার এডুকেশন মালয়েশিয়ার প্রতিনিধিরা।

শীর্ষস্থানীয় এসব ইউনিভার্সিটির প্রতিনিধিরা সম্পূর্ণ ফ্রি ওয়ান-অন-ওয়ান কনসালটেন্সি এবং ভর্তি যোগ্যতা যাচাই করে স্পট অ্যাডমিশনের সুযোগ দিচ্ছেন। ইউনিভার্সিটিতে ভর্তির যাবতীয় তথ্য এবং ভিসা প্রসেস সম্পর্কেও বিস্তারিত জানা যাবে এ মেলায়।