রাজধানীর প্রগতি সরণিতে নিজস্ব ভবনে গত রোববার এ মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এইচএম জহিরুল হক। এ সময় বিশ্ববিদ্যালয়ের ডিন, বিভাগীয় প্রধানসহ শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, এই বিশ্ববিদ্যালয়ে মাধ্যমিক (এসএসসি) ও উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষার ফলাফলের ভিত্তিতে টিউশন ফির ওপরে ১০০ শতাংশ পর্যন্ত বৃত্তি থাকছে। এর মধ্যে এসএসসি ও এইচএসসি পরীক্ষা দুটি মিলে চতুর্থ বিষয় ছাড়া জিপিএ-১০ থাকলে টিউশন ফিতে শতভাগ ছাড় পাবেন শিক্ষার্থীরা।

এমবিএ ও ইএমবিএ (রেগুলার ও এক্সিকিউটিভ) প্রোগ্রামে টিউশন ফির ওপর  ৫০ শতাংশ ছাড় থাকছে। শিপিং অ্যান্ড মেরিটাইম সায়েন্স, বিবিএ, সিএসই, ইইই, এলএল.বি, ইংলিশ, মিডিয়া কমিউনিকেশন ও জার্নালিজম এবং মাস্টার্স ইন মেরিটাইম ট্রান্সপোর্টেশন ও লজিস্টিকস বিষয়ে ভর্তি-ইচ্ছুকদের জন্য টিউশন ফির ওপর রয়েছে ৪০ শতাংশ ছাড়।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে অভিজ্ঞ শিক্ষকমণ্ডলী, আধুনিক ক্লাসরুম, ডিজিটালাইজড লাইব্রেরি ও মডার্ন ল্যাবের সুব্যবস্থা রয়েছে। এই বিশ্ববিদ্যালয়ে শিপিং অ্যান্ড মেরিটাইম সায়েন্স এবং মাস্টার্স ইন মেরিটাইম ট্রান্সপোর্টেশন ও লজিস্টিকস বিষয়ে শিক্ষার সুবিধা রয়েছে। এ ছাড়াও মিডিয়া গ্র্যাজুয়েটদের জন্য রয়েছে শতভাগ চাকরির নিশ্চয়তা।

ভর্তি-ইচ্ছুকদের ০১৭০৭০৭০২৮০, ০১৭০৭০৭০২৮১, ০১৭০৭০৭০২৮৪  নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।