default-image

সরকারি কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির আবেদনের সময় বাড়ানো হয়েছে। ৩১ মার্চ পর্যন্ত এ আবেদন করা যাবে। একই সঙ্গে আবেদনের শর্ত ও নিয়মাবলি সংশোধন করে সম্প্রতি বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড থেকে এ–সংক্রান্ত প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২০-২১ অর্থবছরের জন্য সরকারের অসামরিক খাতের ১১ থেকে ২০ গ্রেডে কর্মরত কর্মচারীর (ডাক, তার ও দূরালাপনী, বাংলাদেশ রেলওয়ে, বিজিবি ও বাংলাদেশ পুলিশ বিভাগে নিযুক্ত কর্মচারীরা ছাড়া) ও বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থার কর্মরত (১১ থেকে ২০তম গ্রেড) কর্মচারীর সন্তানদের এবং সরকারি ও বোর্ডের তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থার অক্ষম অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির জন্য অনলাইনে আবেদনের আহ্বান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আবেদনকারীদের সুবিধার্থে আবেদনের সময় ৩১ মার্চ পর্যন্ত বাড়ানোসহ আবেদনের শর্ত ও নিয়মাবলি সংশোধন করা হয়েছে। আবেদনের সংশোধিত শর্ত ও নিয়মাবলি বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের ওয়েবসাইটে (www.bkkb.gov.bd) প্রকাশিত হয়েছে। তাই আবেদন দাখিলের শর্ত ও নিয়মাবলি অনুসরণ করে ওয়েবসাইটের মাধ্যমে ৩১ মার্চের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

বিজ্ঞাপন
বৃত্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন