default-image

অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ অ্যাপ স্টোরে ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস’ নামের মোবাইল গেমটি উন্মুক্ত করেছে বাংলাদেশি গেম নির্মাতা প্রতিষ্ঠান রাইজ আপ ল্যাবস। গেমটি আগে থেকেই অ্যাপলের অ্যাপ স্টোরে জনপ্রিয় গেম হিসেবে জায়গা করে নিয়েছে বলে জানিয়েছে গেম নির্মাতা প্রতিষ্ঠানটি।
রাইজ আপ ল্যাবসের প্রতিষ্ঠাতা এরশাদুল হক জানান, বেশ কিছু বৈশিষ্ট্য ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস’ গেমটিকে অন্য গেম থেকে আলাদা করেছে। এটি ব্যতিক্রমী ও মজার গেম। প্রথমেই আসে পিঁপড়া মারার কথা! গেমটিতে স্ক্রিনের নিচের অংশে কিছু খাবার থাকবে এবং সে খাবার খেতে স্ক্রিনের চারপাশ থেকে ক্ষুধার্ত পিঁপড়া আসতে থাকবে। গেমারের কাজ হবে-স্ক্রিনে টাচ করে প্রতিটি পিঁপড়াকে পিষে মারা এবং পিঁপড়ার হাত থেকে খাবার রক্ষা করা। এতে চারটি গেম মোড আছে; বিশেষত বাচ্চাদের জন্য আছে কিড মোড-যা কিছুটা কার্টুনধর্মী করে বানানো। এ গেমটিতে বিভিন্ন রকমের পিঁপড়ার পাশাপাশি সেগুলোর সক্রিয়তার মাঝেও বৈচিত্র্য দেখা যাবে। গেমের মধ্যে আছে দানব বা মনস্টার পিঁপড়া, যার এক কামড়েই গেম ওভার হয়ে যেতে পারে। সময় অতিক্রমের সঙ্গে সঙ্গে পিঁপড়ার সংখ্যাও বাড়তে থাকবে। এ ছাড়াও গেমটিতে পৃথক পৃথক ব্যাকগ্রাউন্ড, মিউজিক সহ রয়েছে আরও কিছু বৈশিষ্ট্য।
এরশাদুল হক বলেন, গেমটি অ্যাপ স্টোরের মতো প্লে স্টোর ও উইন্ডোজের অ্যাপ স্টোরে ভালো সাড়া জাগাবে। মোবাইলে যাঁরা গেম খেলতে পছন্দ করেন তাঁদের এই গেমটি ভালো লাগবে। গেমটি সম্পর্কে বিস্তারিত রাইজ আপ ল্যাবের ওয়েবসাইট (www.riseuplabs.com) থেকে জানা যাবে। অ্যাপ স্টোরে গিয়ে ট্যাপ ট্যাপ অ্যান্টস সার্চ দিয়ে এই গেমটি ইনস্টল করে নিতে পারেন আগ্রহীরা।
প্লে স্টোরে অ্যাপ ডাউনলোডের লিংক (https://goo.gl/O1s1gg)

বিজ্ঞাপন
প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন