default-image

দেশের বাজারে এসেছে প্রিমিয়াম অনলাইনভিত্তিক স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের নতুন হ্যান্ডসেট ‘স্মার্ট ৫’। অত্যাধুনিক উদ্ভাবনী ডিভাইসের জন্য পরিচিত এবং তরুণদের জন্য আকর্ষণীয় ও সাশ্রয়ী মূল্যে নতুন শক্তিশালী ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ দুটি সংস্করণে যাওয়া যাচ্ছে। ৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ, ৬.৬ ইঞ্চি এইচডি + ওয়াটার-ড্রপ স্ক্রিন এবং ডুয়েল ফ্ল্যাশসহ ৮ এমপি সেলফি ক্যামেরার ইনফিনিক্সের নতুন ডিভাইসের ৩ জিবি + ৬৪ জিবি সংস্করণের দাম ৯ হাজার ৪৯০ টাকা এবং ২ জিবি + ৩২ জিবি সংস্করণটির দাম ৮ হাজার ৪৯০ টাকা। মিডনাইট ব্ল্যাক, ওশান ওয়েভ এবং কোয়েটজাল সায়ান এই তিনটি মনোমুগ্ধকর রঙে পাওয়া যাচ্ছে।

৬.৬ ইঞ্চির এইচডি+ওয়াইড স্ক্রিন ব্যবহারকারীকে স্বচ্ছ ও ওয়াইড স্ক্রিনের মোবাইল ব্যবহারে আরও ভালো অভিজ্ঞতা এনে দেবে। ভিডিও গেম খেলার সময় শত্রুকে ধরা বা ছোট স্ক্রিনের আপনার প্রিয় চলচ্চিত্রের তারকার মুখ দেখা মিস করতে হবে এমন চিন্তা করার দরকার নেই। এ ছাড়া ৫০০ নিটস সানলাইট ডিসপ্লের কারণে আপনি সব ধরনের সূর্যালোকে মোবাইলের স্ক্রিন স্বাচ্ছন্দ্যে দেখতে পারবেন। অন্য ফোনের স্ক্রিনের তুলনায় এ ফোনের স্ক্রিন দুর্দান্ত দেখাবে।

বিজ্ঞাপন

মোবাইলটির ৮-মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে নিখুঁত ছবি তোলার জন্য এতে অটোমেটিক রিটাচিং ফিচার যুক্ত হয়েছে। এতে থাকা সেলফি ফোকাস এবং ডুয়েল ফ্ল্যাশ ছাড়াও জেন্টেল ব্লার করার সুযোগ পাবেন ব্যবহারকারী। ইনফিনিক্স স্মার্ট ৫–এ রিয়ার ক্যামেরা অংশে থাকা ১৩ এমপি ট্রিপল ক্যামেরায় সূর্যের আলো কম বা বেশি নির্বিশেষে আপনি সর্বদা স্পষ্ট, উজ্জ্বল এবং অধিকতর সুন্দর ছবি তোলার সুযোগ দেবে। ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ মডেলের নতুন এই ডিভাইসটি বাংলাদেশের বাজারে এনেছে গ্রাহকদের কথা মাথায় রেখে। নতুন এই স্মার্টফোনটি বাজেটবান্ধব এবং সেরা পারফরম্যান্স ফোন। অফলাইন প্ল্যাটফর্ম পিকাবু আউটলেট ও স্মার্টলিংক আউটলেটে এবং ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে ইনফিনিক্সের নতুন এই হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে। বিজ্ঞপ্তি

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন