default-image

দেশের বাজারে মোবাইল অপারেটর বাংলালিংক ও মোবাইল নির্মাতা সিম্ফনি আনল রোর এ ৫০ নামের থ্রিজি স্মার্টফোন। এই ফোনটির বিশেষত্ব হচ্ছে গুগলের অ্যান্ড্রয়েড ওয়ান প্রযুক্তি।

গুগল অ্যান্ড্রয়েড ওয়ান অপারেটিং সিস্টেমের মাধ্যমে উন্নয়নশীল দেশের বাজারগুলোতে সাশ্রয়ী দামে উচ্চ মানের হ্যান্ডসেট দেওয়ার পরিকল্পনা নিয়ে কাজ করছে গুগল। আন্ড্রয়েড ওয়ান ফোনগুলো আন্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সর্বশেষ সংস্করণে আপগ্রেড করার সুযোগ থাকবে। এ ছাড়াও গ্রাহকদের নতুন ফিচার , অ্যাপস, আকর্ষনীয় ডিজাইন, উচ্চ মানের সিকিউরিটি উপভোগের সুযোগ দেবে।
২৯ ডিসেম্বর থেকে গুগল অ্যানড্রয়েড ওয়ান অপারেটিং সিস্টেমের সিমফনি রোর এ ৫০ হ্যান্ডসেটটির জন্য আগাম ফরমায়েশ (প্রি-বুকিং) দেওয়া যাবে।
বাংলাদেশে সিম্ফনি-গুগলের মোবাইল ফোনবাংলালিংক কর্তৃপক্ষ জানিয়েছে, জানুয়ারি মাসেই রোর এ ৫০ হাতে পাবেন ক্রেতারা। নতুন ফোনের বাংলালিংক আকর্ষণীয় ডাটা অফার করছে। প্রথম মাসে ব্রাউজিংয়ের জন্য এক গিগাবাইট ডাটা ফ্রি থাকবে এবং পরবর্তী ৫ মাসের জন্য প্রতি মাসে ৩০০ মেগাবাইট থাকবে ফ্রি অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং অপারেটিং সিস্টেম আপগ্রেডের জন্য।
রোর এ ৫০ স্মার্টফোনটির দাম হবে ৮ হাজার ৭০০ টাকা । স্মার্টফোনের সঙ্গে ৮ গিগাবাইট মেমোরী কার্ড পাওয়া যাবে।
বাংলালিংকের বিপণন বিভাগের পরিচালক সোলায়মান আলম বলেন, বাংলালিংক নতুন উদ্ভাবনের মাধ্যমে গ্রাহকদের জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে কাজ করে। রোর এ ৫০ একটি তারই একটি উদাহরণ। আমাদের নতুন এই অফার গ্রাহকদের পছন্দ হবে বলেই আশা করি।
সিম্ফনির জ্যেষ্ঠ পরিচালক রেজওয়ানুল হক বলেন, আমরা সব সময় গ্রাহকদের জন্য সাশ্রয়ী দামে টেকসই মডেলের হ্যান্ডসেট বাজারে নিয়ে আসি। গ্রাহকদের নিত্য নতুন অভিজ্ঞতার সাথে পরিচিত করানো আমাদের লক্ষ্য। বাংলালিংক এবং গুগল আন্ড্রয়েড ওয়ানের সাথে আমাদের এই যৌথ উদ্যোগ গ্রাহকদের সন্তুষ্ট করবে বলে আশা করছি।

বিজ্ঞাপন
প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন