default-image

‘মটো জি৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোন নিয়ে দেশের বাজারে এল মটোরোলা। সাড়ে ৬ ইঞ্চি মাপের এইচডি প্লাস স্ক্রিনের মটোরোলার ফোনটিতে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

মটোরোলার এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ফোনটিতে মটোরোলার সিগনেচার স্টক অ্যান্ড্রয়েড এক্সপেরিয়েন্স ব্যবহার করা হয়েছে। বাংলাদেশে মটোরোলার সহযোগী সেলেক্সট্রা লিমিটেড ফোনটি বিপণন করা হবে ১১ নভেম্বর থেকে। ফোনটি দারাজ প্ল্যাটফর্মে পাওয়া যাবে।

বিজ্ঞাপন

মটোরোলা মোবিলিটির সার্কভুক্ত দেশের ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত মানি বলেন, ‘বিশ্বে দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম। বেশ কিছু অত্যাধুনিক এবং বেস্ট ইন ক্লাস স্মার্টফোন নিয়ে আমরা আবারও বাংলাদেশের বাজারে প্রবেশ করতে যাচ্ছি। শুরু হচ্ছে “মটো জি৮ পাওয়ার লাইট” মডেলের স্মার্টফোনটি দিয়ে।’

প্রশান্ত মানি আরও বলেন, ‘বিশ্ববাজারে মটোরোলা একটি প্রভাবশালী ব্র্যান্ড। বৈচিত্র্যপূর্ণ প্রযুক্তি উদ্ভাবন, মানসম্পন্ন পণ্য উৎপাদন ও নিরাপদ স্টক অ্যান্ড্রয়েড এক্সপেরিয়েন্স থাকায় মটোরোলার পণ্য ব্যবহার করে বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীরা আনন্দিত হবেন।’ দেশের বাজারে এখনো এর দাম ঘোষণা করেনি মটোরোলা।

মন্তব্য পড়ুন 0