বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অ্যান্ড্রয়েড এবং আওএস অপারেটিং সিস্টেমে চলা গেমটির কাহিনি শুরু হয়েছে হ‍্যারি পটারের শৈশব থেকে। ৪ বছরের হ্যারি পটারের সঙ্গে সময় কাটানো জন্য গেমের শুরুতেই নিজের জন্য একটি চরিত্র বেছে নিতে হবে। এটিই হবে গেমের মূল চরিত্র। তারপর ঠিক হ‍্যারি পটারের মতোই বইপত্র নিয়ে গেমারকে যেতে হবে হগওয়ার্টসে। সহপাঠীদের সঙ্গে পরিচিত হয়ে পড়ালেখা করতে হবে। এখানেই একে একে অন‍্য সব চরিত্রের দেখা মিলবে।

গেমটিতে কাজের ধরন অনুযায়ী বেশ কিছু কাজে পারদর্শী হতে হবে। এ জন্য গেমটির বিভিন্ন পর্যায়ে বেশ কিছু প্রশিক্ষণেও অংশ নেওয়ার সুযোগ পাওয়া যাবে। তবে এমনিতে এ সুযোগ মিলবে না, সঠিক সময়ে অপশন নির্বাচন করতে হবে। গেমে অনেকগুলো মিশন রয়েছে। প্রতিটি মিশনের জন‍্য দরকার হবে এনার্জির। অনেক সময় মিশনের মাঝামাঝি থাকা অবস্থায় এনার্জি ফুরিয়ে যায়। ফলে একটু সতর্কতার সঙ্গে মিশন খেলতে হবে। গেমের ওপরের দিকে এনার্জির লেভেল দেখা যাবে।

default-image

গেমটির গ্রাফিকস, চরিত্রের মডেল, এমনকি মিশনের নকশাও বেশ সুন্দর। গেমটির আগের সংস্করণে কিছু সমস্যা থাকলেও হালনাগাদ সংস্করণে সেগুলো সমাধান করা হয়েছে। গুগল প্লেতে গেমটির রেটিং ৪। ১৬২ মেগাবাইট আকারের গেমটি এরই মধ্যে ৫ কোটির বেশি মানুষ ডাউনলোড করেছেন। অ‍্যাপস্টোরে ৪.৭ রেটিং পাওয়া গেমটির আকার একটু বড়, ২২৬.৪ মেগাবাইট।

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন