default-image

আংটিবদলের খবর দিলেন উপস্থাপিকা ও বড় পর্দার অভিনেত্রী নুসরাত ফারিয়া। এক বছর ধরেই বিনোদন পাড়ায় নুসরাত ফারিয়ার বিয়ের খবর ভাসছিল। প্রেমের সম্পর্কের কথা স্বীকার করলেও এত দিন বিয়ের বিষয়টি অস্বীকার করে আসছিলেন তিনি।

রনি রিয়াদ রশিদ নামে একজনের সঙ্গে আংটিবদলের খবর দিলেন এই অভিনেত্রী। সোমবার বিকেলে তাঁর ফেসবুক পেজে তিনি খবরটি নিজেই প্রকাশ করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘বন্ধুদের ও পরিবারের সমর্থন এবং আশীর্বাদ নিয়ে সাত বছরের সম্পর্কের পূর্ণতা পেয়েছে গত মার্চ মাসে। এখন আমরা এনগেজড।’

default-image

এরপর ফারিয়ার সঙ্গে মুঠোফোনে প্রথম আলো থেকে যোগাযোগ করা হয়। তিনি তেমন কিছুই বলতে চাননি। শুধু জানালেন, ঢাকার বাইরে আছেন। প্রায় তিন মাস ঢাকার বাইরে। মাঝে দুদিনের জন্য ঢাকা গিয়েছিলেন। ফেসবুকে আংটিবদলের খবরের ব্যাপারে ফারিয়া বলেন, ‘মার্চ মাসে আমাদের আংটিবদল হয়েছে। আমার হবু বরের নাম রনি রিয়াদ রশিদ। একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের সিইও হিসেবে কর্মরত আছেন। আমরা দুই পরিবারের মতামতে গত মার্চ মাসে আংটিবদল করেছি। বিয়ের অনুষ্ঠান এখনো ঠিক হয়নি। পরে জানাব।’

এখন কি হবু শ্বশুরবাড়িতে আছেন? জানতে চাইলে তিনি বলেন, ‘না না, আমি এখনই যাব কেন? তবে বিভিন্ন অনুষ্ঠানে যাওয়া হয়। তা ছাড়া ফোনে হবু শ্বশুরবাড়ির সঙ্গে নিয়মিত যোগাযোগ হয়। এখন একটু ব্যস্ত আছি। পরে সব জানাব।’ এইটুকু বলেই ফোন কেটে দেন ফারিয়া।

default-image

আংটিবদলের আগে থেকেই ফারিয়ার সঙ্গে রনির পরিবারের সবার সঙ্গে চমৎকার সম্পর্ক। শ্বশুর-শাশুড়িসহ ফারিয়া পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানেও অংশ নিয়েছেন। ২০১৮ সালে ময়মনসিংহের ত্রিশালের রাইমনি গ্রামে হবু শ্বশুরের প্রতিষ্ঠিত স্কুলে তাঁর গাওয়া ‘পটাকা’ গানের আয় থেকে একটা অংশ স্কুলের তহবিলে দান করেন।

গত ৬ মার্চ মুক্তি পায় নুসরাত ফারিয়া অভিনীত সর্বশেষ ছবি ‘শাহেনশাহ’। ইতিমধ্যে কাজ করেছেন দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। আর শিহাব শাহীনের ‘যদি...কিন্তু...তবুও’ ছবির শুটিং শুরু করেও করোনার কারণে বন্ধ করে দিতে হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0