default-image

অপূর্ব তাঁর ফেসবুকে লিখেছেন, বাবা আজ যদি তুমি এখানে কিছু সময়ের জন্য থাকতে, তাহলে আমি বলতে পারতাম, শুভ জন্মদিন বাবা। তখন তুমি আমাকে জড়িয়ে ধরে হাসতে, তোমার চিরচেনা হাসি আমার দিনকে পূর্ণতা দিত। এই প্রথম দিনটিতে তোমাকে জড়িয়ে ধরতে পারছি না। জানি, তোমার আশীর্বাদ সব সময় আমার সঙ্গে থাকবে। তুমিই তো আমার সেরা পথপ্রদর্শক। বাবা তোমার আত্মা শান্তি পাক। মহান আল্লাহ তাআলা আপনাকে জান্নাতুল ফেরদাউস দান করুক (আমিন)।’

১৫ এপ্রিল অপূর্বের বাবা ওমর ফারুক মারা যান। ছয় মাসের বেশি সময় ধরে তিনি ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। সেই সময় অপূর্ব জানান, রাতে ঘুমের মধ্যে কোনো একটা সময় আব্বু মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। সেদিন সকালে ডাকাডাকির পর যখন কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না, তখন চিকিৎসককে ডাকা হয়। চিকিৎসক এসে সকালের দিকে বাবাকে মৃত ঘোষণা করেন।

প্রতি ঈদে একাধিক কাজে ব্যস্ততা থাকলেও এবার আগের চেয়ে কম কাজ করেছেন এই অভিনেতা। তবে গত বছর শুটিং করা কিছু কাজ প্রচার হবে। তিনটি চ্যানেল ও দুজন পরিচালকের সঙ্গে কথা বলে জানা যায়, এবার ঈদে অপূর্ব অভিনীত ২০টির অধিক নাটক প্রচার হওয়ার সম্ভাবনা রয়েছে।

বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন