বিজ্ঞাপন
default-image

শহীদ কাপুরের কাছে একের পর এক ছবির প্রস্তাব আসছে। তবে ছবি বাছাইয়ের ক্ষেত্রে বেশ সাবধান এই অভিনেতা। নির্মাতা সুজয় ঘোষ তাঁর পরবর্তী ছবিতে শহীদকে নিচ্ছেন। এমনকি চুক্তি স্বাক্ষরও শেষ। জানা গেছে, এই বছরই সুজয় ছবির শুটিং শুরু করতে চান। ছবির গল্প থ্রিলারধর্মী। এদিকে জানা গেছে, শহীদ ধর্ম প্রোডাকশনের ছবি ‘যোদ্ধা’ ফিরিয়ে দিয়েছেন। ছবির শুটিংও শুরু করার কথা ছিল তাঁর।

‘জার্সি’ ছবির শুটিং শেষ করার সঙ্গে সঙ্গে শহীদ গোয়া গিয়েছিলেন একটি ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য। রাজ ডিকে পরিচালিত এই সিরিজের নাম ‘ফেক’। এই সিরিজের মাধ্যমে দীর্ঘ সময় পর পর্দায় ফিরতে যাচ্ছেন বর্ষীয়ান বলিউড অভিনেতা অমল পালেকর। ‘ফেক’ সিরিজের মাধ্যমে ডিজিটাল দুনিয়ায় অভিষেক হতে যাচ্ছে শহীদের। ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মধ্যে তিনি এই সিরিজের কিছু অংশের শুটিং শেষ করেছেন।

default-image

অন্য একটি প্রকল্প নিয়ে কথা চলছে। এখনো হ্যাঁ বলেননি শহীদ। অশ্বিন ওয়ার্ধে তাঁর পরবর্তী ছবির জন্য শহীদকে ‘ছত্রপতি শিবাজি’ চরিত্রের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু এই বলিউড নায়ক এখন পর্যন্ত তাঁর মতামত জানানি।

default-image

এই মুহূর্তে শহীদের হাতে দারুণ সব ছবি আছে। রাকেশ ওম প্রকাশ মেহেরার একটি পৌরাণিক ছবিতে তাঁকে কর্ণের ভূমিকায় দেখা যাবে। শহীদের ‘জার্সি’ ছবি দক্ষিণের ছবির রিমেক। সেরা তেলেগু ছবি হিসেবে ‘জার্সি’ এ বছর জাতীয় পুরস্কার পেয়েছিল। জানা গেছে, এই ছবির জন্য শহীদ ১২ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। ‘কবির সিং’ ছবির জন্য তিনি নিয়েছিলেন ৮ কোটি রুপি।

‘কবির সিং’–এর দুর্দান্ত সাফল্যের পর শহীদ রাতারাতি তাঁর পারিশ্রমিক বাড়িয়ে দেন। এদিকে এই বলিউড তারকার ডিজিটাল অভিষেক বেশ জমকালোভাবেই হতে যাচ্ছে।

বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন