কী দেখবেন, কোথায় দেখবেন

প্রতি সপ্তাহে ওটিটিতে যোগ হচ্ছে নতুন নতুন কনটেন্ট। চলতি সপ্তাহে আসতে যাওয়া নতুন ওয়েব সিরিজ, সিনেমা, প্রামাণ্যচিত্র, রিয়েলিটি শোর খবর নিয়ে আমাদের এ নিয়মিত আয়োজন।

প্রতি সপ্তাহে ওটিটিতে যোগ হচ্ছে নতুন নতুন কনটেন্ট
খাঁচার ভেতর অচিন পাখি ছবির পোস্টার
সংগৃহীত

খাঁচার ভেতর অচিন পাখি
ধরন: ওয়েব ফিল্ম
স্ট্রিমিং: চরকি
দিনক্ষণ: চলমান
পোড়ামন, দহন দিয়ে সাড়া জাগিয়েছিলেন নির্মাতা রায়হান রাফি। এবার ওয়েব ফিল্ম নিয়ে হাজির তিনি। কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু ও তমা মির্জা। একটি পরিত্যক্ত কারখানায় আটকা পড়েছে দুজন মানুষ। তারপর? দেখতে চোখ রাখতে হবে চরকিতে।

লক অ্যান্ড কি ওয়েব সিরিজের পোস্টার
সংগৃহীত

লক অ্যান্ড কি
ধরন: ওয়েব সিরিজ
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: চলমান
প্রাক্তন ছাত্রের হাতে খুন হন র‌্যান্ডল লক। নিরুপায় হয়ে তিন সন্তানকে নিয়ে তাদের পারিবারিক নিবাস ‘কি হাউস’-এ চলে যান তার স্ত্রী। অচিরেই বাচ্চারা সেখানে আবিষ্কার করে কতগুলো জাদুর চাবি। যেগুলোর সঙ্গে সম্ভবত তাদের বাবার মৃত্যুর সম্পর্ক আছে। ধীরে ধীরে তিন সন্তান তাদের ভিন্ন ভিন্ন চাবি খুঁজে পায়। আবিষ্কার করে তাদের অদ্ভুত শক্তি। রহস্যময় গল্প নিয়ে সিরিজ লক অ্যান্ড কি। একই নামের কমিক বই সিরিজ থেকে তৈরি ওয়েব সিরিজটির এটি দ্বিতীয় মৌসুম।

ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস অ্যান্ড অজয় দেবগন প্রামাণ্যচিত্রের পোস্টার
সংগৃহীত

ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস অ্যান্ড অজয় দেবগন
ধরন: প্রামাণ্যচিত্র
স্ট্রিমিং: ডিসকভারি প্লাস
দিনক্ষণ: চলমান
সমুদ্র, পাহাড়, মরুভূমি কিংবা জঙ্গল—সব জায়গাতেই আছেন বেয়ার গ্রিলস। ডিসকভারির রোমাঞ্চকর এই শোতে এবার আনা হয়েছে নতুন চমক। বেয়ার গ্রিলসের সঙ্গে এখন অভিযানে বের হচ্ছেন বিভিন্ন দেশের তারকারা। নতুন পর্বে বেয়ার গ্রিলসের সঙ্গী এবার ভারতীয় বলিউড তারকা অজয় দেবগন। সমুদ্র ও জঙ্গলে দুর্দান্ত অভিযানে বেরোবেন দুজন।

ইন্দু ওয়েব সিরিজের পোস্টার
সংগৃহীত

ইন্দু
ধরন: ওয়েব সিরিজ
স্ট্রিমিং: হইচই
দিনক্ষণ: চলমান
বনেদি পরিবারে খুব জাঁকজমকের সঙ্গে বিয়ে হয় ইন্দুর। কিন্তু বিয়ের পরই একটার পর একটা অদ্ভুত ঘটনা ঘটতে থাকে। মুহূর্তেই পরিবারের মধ্যে তৈরি হয় রহস্য। আবারও পারিবারিক থ্রিলার নিয়ে হাজির হইচই। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইশা সাহা। পরিচালনায় সায়ন্তন ঘোষাল।

হেডস অ্যান্ড টেলস ছবির পোস্টার
সংগৃহীত

হেডস অ্যান্ড টেলস
ধরন: সিনেমা
স্ট্রিমিং: জিফাইভ
দিনক্ষণ: চলমান
জীবনের বিভিন্ন ধাপে নানা সমস্যার মুখোমুখি হন তিন নারী। বিশেষ করে প্রেমসংক্রান্ত বিষয়ে মা–বাবার সঙ্গে তাদের টানাপোড়েন দেখা দেয়। একেকজন নারীর সমস্যা একেক রকম। একপর্যায়ে নিজেরাই পরস্পরের পাশে দাঁড়ান তারা।