বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

অলওয়েজ জেন
ধরন: সিরিজ
স্ট্রিমিং: আমাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: চলমান
জেন থাকে নিউ জার্সিতে। তার শৈশবের বেড়ে ওঠা সুখকর নয়। কারণ, সে একজন ট্রান্সজেন্ডার শিশু। এই ছোট্ট শহরে সে নিজের পরিচয়সংকটে ভোগে। কিন্তু ঠিক উল্টো পরিবেশ তার ঘরে। মা–বাবার কাছে সে কেবল সন্তানই। ট্রান্সজেন্ডার হিসেবে তাকে অন্য চোখে দেখেন না তারা। একদিকে পরিবারের ভালোবাসা, অন্যদিকে শহরের অন্য সবার তাচ্ছিল্য—এগিয়ে যায় সিরিজের গল্প।

default-image

স্কোয়াড
ধরন: ওয়েব ফিল্ম
স্ট্রিমিং: জিফাইভ
দিনক্ষণ: চলমান
একজন নেভি কমান্ডো কর্মকর্তার সঙ্গে এক অনাথ শিশুর সম্পর্ক নিয়ে ছবির গল্প। স্কোয়াড ভারতীয় প্রথম ছবি, যার চিত্রগ্রহণ করা হয়েছে বেলারুশে। অ্যাকশন ঘরানার এ ছবিতে অভিনয় করেছেন রিনজিং ডেনজংপা, মালবিকা রাজ ও পূজা বাত্রা।

default-image

টাইগার কিং টু
ধরন: ওয়েব সিরিজ
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: ১৭ নভেম্বর
যুক্তরাষ্ট্রের এক তুখোড় প্রাণিপ্রেমীর জীবনকে ঘিরে গড়ে উঠেছে এ প্রামাণ্যচিত্র সিরিজ। জো এক্সোটিক। যিনি একসময় গড়ে তুলেছিলেন জি ডব্লিও জু নামে একটি ব্যক্তিগত চিড়িয়াখানা। যেখানে দুই শতাধিক বাঘ এবং অনেকগুলো বাঘ–জাতীয় প্রাণী ছিল। তাকে বলা হতো বিশ্বের অন্যতম বাঘ বিশেষজ্ঞ। তার আলোচিত-সমালোচিত জীবনকে ঘিরে গড়ে উঠেছে সিরিজের গল্প। প্রথম মৌসুম প্রচারিত হওয়ার পর বেশ জনপ্রিয় হয়। এবার আসছে দ্বিতীয় মৌসুম।

default-image

জঙ্গল ক্রুজ
ধরন: সিনেমা
স্ট্রিমিং: ডিজনি প্লাস হটস্টার
দিনক্ষণ: চলমান
ডোয়াইন জনসন ও এমিলি ব্লান্ট অভিনীত রোমাঞ্চে ভরপুর ফ্যান্টাসি ছবি জঙ্গল ক্রুজ মুক্তি পেয়েছিল এ বছরেরই জুলাইয়ে। করোনাকালেও বক্স অফিসে বেশ আয় করে ছবিটি। এবার দেখা যাবে ওটিটিতে।

বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন