চেনা যায়?

নানার সঙ্গে আলিয়া ভাট
ইনস্টাগ্রাম

আলিয়া ভাটের চোখে ফ্যান্টাসি চশমা। পাশে তাঁর নানা। তাঁর চোখেও একই চশমা। নানার জন্মদিনে ছবিটি তোলা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি নিয়ে চলছে আলোচনা।
সম্প্রতি ছিল আলিয়া ভাটের নানার জন্মদিন। জন্মদিনের পার্টিতে বেশ উচ্ছ্বসিত ছিলেন আলিয়া।

নানার সঙ্গে আলিয়ার ছবি নিয়ে এত আলোচনা কেন? ভালো করে তাকিয়ে দেখুন। ফ্রেমে কি আর কাউকে দেখা যাচ্ছে? কি, পরিচিত লাগছে! হ্যাঁ ঠিকই ধরেছেন। নানার সঙ্গে ছবি তুলতে গিয়ে অযাচিতভাবেই ফ্রেমে ঢুকে পড়েছেন আলিয়ার প্রেমিক রণবীর কাপুর। আলোচনা হবে না!

সেদিনের জন্মদিনের অনুষ্ঠানে কাপুর পরিবারের অনেকেই ছিলেন। রণবীর কাপুরসহ ছিলেন তাঁর মা নীতু কাপুর, বোন ঋদ্ধিমা কাপুর, তাঁর মেয়ে সামারা। ছিলেন আলিয়ার বোনো শাহিন ভাট ও মা সোনি রাজদান।

রণবীর কাপুর ও আলিয়া ভাট
ইনস্টাগ্রাম
একজনের বয়স ৪৭, আরেকজনের ৫৫ বছর। দুজনই বলিউডর জনপ্রিয় প্লেব্যাক সংগীতশিল্পী।
ইনস্টাগ্রাম

আরেকটি ছবি নিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা। আপনি জানেন কি, ছবিতে থাকা এই দুজনের এখন বয়স কত? একজনের ৪৭, আরেকজনের ৫৫ বছর। দুজনই বলিউডর জনপ্রিয় প্লেব্যাক সংগীতশিল্পী।

একজন অলকা ইয়াগনিক। ছবিতে অলকার কত বয়স, তা হয়তো নিশ্চিত করে বলা যাবে না। তবে আঁচ করা যায় তখন তিনি তরুণী। কিন্তু তাঁর পাশে কে? অনেকেই হয়তো কপালে ভাঁজ তুলে আরেকটু পরখ করে দেখতে চাইবেন। এরপর একরাশ উচ্ছ্বাস নিয়ে বলবেন, আরে, এ যে হিমেশ রেশামিয়া!

হ্যাঁ। এখনকার হ্যাংলা–পাতলা হিমেশই সে সময় ছিলেন স্বাস্থ্যবান। ‘ফ্যাট টু ফিট’ হতে কসরত করতে হয়েছিল এই সংগীতশিল্পীকে। ইনস্টাগ্রামে শিল্পীদ্বয়ের ভক্তরা ছবিটি প্রকাশ করেছেন।

হিমেশ রেশামিয়া
সংগৃহীত

হিমেশ রেশামিয়া ও অলকা ইয়াগনিকের যুগল কণ্ঠ বলিউডে দারুণ জনপ্রিয়। ‘তেরি চুনারিয়া দিল লে গায়ি’, ‘সানাম মেরে হামরাজ’, ‘দিল তুমহারে বিনা’, ‘তাজা তাজা’, ‘সাজনা তেরে পেয়ার মে’ ইত্যাদি গানে দুজনের কণ্ঠ শোনা গেছে।
এই জুটি সারেগামাপা লিটল চ্যাম্পস ২০২০–এর বিচারক ছিলেন।

অলকা ইয়াগনিক
সংগৃহীত