বিজ্ঞাপন

কিছুদিন আগে শোনা যায়, শঙ্করের ‘আরসি ফিফটিন’ ছবিতে বলিউড সুপারস্টার সালমান খান অভিনয় করবেন। কারণ শঙ্কর খুঁজছিলেন রাম চরণের চেয়ে বড় কোনো তারকা। এই পরিচালক এমন এক তারকাকে চেয়েছিলেন, যাঁর জনপ্রিয়তা রয়েছে দেশজুড়ে।

default-image

‘আরসি ফিফটিন’ ছবির নায়ককে দেখা যাবে দোর্দণ্ড প্রতাপশালী এক পুলিশ কর্মকর্তার ভূমিকায়। পরিচালক শঙ্করের মনে হয়েছিল, এই চরিত্রের জন্য সালমান একদম ফিট। তবে কোনো কারণে সালমানের সঙ্গে ছবি নিয়ে কথাবার্তা এগোয়নি। তাই ছবিটির জন্য রাম চরণকেই চূড়ান্ত করা হয়েছে।

default-image

‘আরসি ফিফটিন’ ছবির মাধ্যমে রাম চরণ প্রথমবারের মতো শঙ্করের সঙ্গে হাত মেলাতে যাচ্ছেন। জানা গেছে, শঙ্করের এই ছবি রাজনৈতিক গল্পের। রাম চরণকে সেখানে আইএএস অফিসারের ভূমিকায় দেখা যাবে। ‘আরসি ফিফটিন’ ছবিতে এই দক্ষিণি মেগাস্টারকে দেখা যাবে একেবারে ভিন্ন চেহারায়। আর এ জন্য এখনই প্রস্তুতি নিতে শুরু করেছেন তিনি। এই ছবির জন্য ওজনও ঝরিয়ে ফেলেছেন এই অভিনেতা।

default-image

ঐতিহাসিক ঘটনাভিত্তিক ছবি ‘আরআরআর’-এর মাধ্যমে আলিয়ার অভিষেক হবে দক্ষিণি ছবির দুনিয়ায়। রাজামৌলির এই ছবিতে তাঁকে সীতার ভূমিকায় দেখা যাবে। আর রাম চরণ সেখানে তেলেগু স্বাধীনতাসংগ্রামী অল্লুরি সীতারামের ভূমিকায় অভিনয় করছেন। তেলেগু ভাষায় নির্মিতব্য এই ছবি ১০টি ভাষায় মুক্তি পাবে।

বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন