দুই মানবিক ছিনতাইকারীর গল্প

হাসির এই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘সুগার ফ্রি’ সিরিজ

লিটন ও নান্নু দুই বন্ধু। দুই ছিনতাইকারী। ব্যর্থ ছিনতাইকারী। দুই বন্ধুর স্বপ্ন, একদিন দেশের কুখ্যাত সন্ত্রাসী হবে তারা। কিন্তু দুজনই নরম দিলের মানুষ। তাই ছিনতাই করতে গিয়ে নানা সময় অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির শিকার হয়। হাসির এই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘সুগার ফ্রি’ সিরিজ। চরকির জন্য চার পর্বের মিনি সিরিজটি নির্মাণ করেছেন আর বি প্রীতম। অরিজিনাল কনটেন্ট হওয়া সত্ত্বেও সম্পূর্ণ বিনা মূল্যে দেখা যাবে ‘সুগার ফ্রি’। অর্থাৎ, কোনো সাবস্ক্রিপশন ফি ছাড়া সিরিজটি দেখতে পারবেন দর্শক।

অরিজিনাল কনটেন্ট হওয়া সত্ত্বেও সম্পূর্ণ বিনা মূল্যে দেখা যাবে ‘সুগার ফ্রি’

এই সিরিজের মাধ্যমে সাবিলা নূরকে চরকিতে প্রথমবারের মতো দেখা যাবে। সাবিলা নূর বলেন, ‘বেশ কিছুদিন আগে অভিনয় করেছি। গল্পটি মজার। আমার চরিত্রের বেশ কয়েকটি লেয়ার আছে। বয়ফ্রেন্ডের সঙ্গে একধরনের সম্পর্ক, পরিবারের লোকদের কাছে আরেক ধরনের। যার সঙ্গে বিয়ে ঠিক হয়, সেটাও অন্য আরেক ধরনের চরিত্র। সব মিলিয়ে আমারও অভিনয়ের সুযোগ ছিল। আশা করছি দর্শকেরাও মজা পাবেন।’ আরও অভিনয় করেছেন তামিম মৃধা, মোস্তাফিজ নূর ইমরান, তাপস কুমার মৃধা, মনির খান শিমুল প্রমুখ।

এই সিরিজের মাধ্যমে সাবিলা নূরকে চরকিতে প্রথমবারের মতো দেখা যাবে

‘“সুগার ফ্রি”র চরিত্রগুলো আমার মতো কথা বলে না,’ বলছিলেন নির্মাতা আর বি প্রীতম। কারণটা ব্যাখ্যা করলেন এ নির্মাতা। ‘দিন দিন আমি ডার্ক গল্পের দিকে যাচ্ছি। ‘সুগার ফ্রি’ তার বিপরীত। পুরোপুরি ফান-ফুর্তিতে ভরপুর একটি সিরিজ। তাই কাজটির মধ্য দিয়ে নিজেকে একটু নিশ্বাস নেওয়ার সুযোগ দিলাম আরকি!’ সিরিজটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন তরুণ লেখক আদনান মুকিত।

জুলাই মাসে যাত্রা শুরু করে চরকি। এর পর থেকে প্রতি মাসেই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটি একটি করে অরিজিনাল কনটেন্ট মুক্তি দিয়ে আসছে। চার পর্বের সিরিজটি চরকির প্রথম সম্পূর্ণ ফ্রি আনকোরা নতুন কনটেন্ট। তবে ‘সুগার ফ্রি’ বিনা মূল্যে দেখা গেলেও, চরকির বৈচিত্র্যময় অরিজিনাল ওয়েব সিরিজ, অ্যান্থলজি সিরিজ, বাংলায় ডাব করা ভিনদেশি চলচ্চিত্র, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মতো প্রিমিয়াম কনটেন্টগুলো দেখতে হলে সাবস্ক্রিপশন প্যাকেজ কিনতে হবে। পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে ৩০ দিন, ৬ মাস ও ১২ মাসের সাবস্ক্রিপশন প্যাকেজ কিনে চরকির কনটেন্টগুলো দেখতে পারবেন দর্শক।