default-image

পর্দায় তাঁরা ভাগাভাগি করেছেন অনেকবার। সেটা অবশ্য বেশ কয়েক বছর আগে। শাকিব খান ও পপি জুটির ‘হীরা চুনি পান্না’, ‘দুজন দুজনার’, ‘জমজ’সহ বেশ কিছু ছবি। বহুদিন পর আবারও একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। একটি অনুষ্ঠানের মঞ্চে জুটি বেঁধে নাচ করবেন তাঁরা।

ভোলার চরফ্যাশন সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী শনিবার। এ উপলক্ষে সেখানে আয়োজন করা হয়েছে একটি বিশেষ অনুষ্ঠান। বিকেলে ওই অনুষ্ঠানের মঞ্চে সিনেমার গানের সঙ্গে নাচ করবেন শাকিব খান ও পপি। গত বৃহস্পতি ও শুক্রবার রাতে নিকেতনে সেই অনুষ্ঠানের জন্য অনুশীলন করেছেন দুজন। নৃত্যটির তত্ত্বাবধানে ছিলেন পরিচালক ইভান শাহরিয়ার।
পপি জানান, সিনেমার বাইরে প্রথমবার একসঙ্গে মঞ্চ পরিবেশনার প্রস্তুতি নিচ্ছেন তাঁরা। এ নিয়ে আনন্দিত এই অভিনেত্রী। তিনি বলেন, ‘আমাদের অনেক ছবিই হিট হয়েছিল। কিন্তু পর্দার বাইরে মঞ্চে কখনো একসঙ্গে পারফর্ম করিনি আমরা। এটি হবে আমাদের জন্য নতুন অভিজ্ঞতা।’

default-image

ওই অনুষ্ঠানে নিজেদের ছবির গানের সঙ্গেই নাচ করবেন শাকিব-পপি। ‘হীরা চুনি পান্না’, ‘দুজন দুজনার’ ও ‘জমজ’—এই তিন ছবির তিনটি গানের অংশবিশেষ নিয়ে সাত মিনিটের একটি কোলাজ গানের সঙ্গে নাচ করবেন তাঁরা। এ ব্যাপারে শাকিব খান বলেন, ‘আশা করছি, আমাদের এই পারফরম্যান্স দর্শকদের আনন্দ দেবে।’

ওই অনুষ্ঠানে একক নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা মৌসুমী এবং জুটি বেঁধে নাচ করবেন সাইমন ও তমা মির্জা। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নায়ক রিয়াজ। এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0