বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

অভিনেতা ও নাট্য পরিচালক হিসেবে অনেক আগেই নিজেকে প্রমাণ করেছেন মীর সাব্বির। এবার প্রথম সিনেমায় নিজেকে প্রমাণ করার পালা। ইতিমধ্যে প্রচারণায় আলোচনায় এসেছে রাত জাগা ফুল। প্রচারণার অংশ হিসেবে মীর সাব্বিরকে দেখা গেল ব্যতিক্রমী মেকআপে রাস্তার দর্শকদের চমকে দিচ্ছেন, কখনো রাতজাগা শ্রমজীবী মানুষের সঙ্গে সিনেমার প্রচারণায় ব্যতিক্রমী ফ্ল্যাশ মব তৈরি করছেন। সিনেমাটির পোস্টার, ট্রেলার, গানও ছিল আলোচনায়। তিনি বলেন, ‘আমি কখনোই কথায় নয়, কাজে বিশ্বাসী। এটাই আমার শক্তি। বেশি কথা বলে তো লাভ নেই, কাজেই প্রমাণ দেব। দেশের দর্শকদের ওপর এতটুকু আস্থা আছে, ভালো সিনেমা হলে আবার দর্শক হলে ফিরবেন।’

default-image

মীর সাব্বির এই সময় আরও বলেন, ‘অনুদানের সিনেমা হলেও আমি নিজেই সিনেমার সঙ্গে প্রযোজক হিসেবে যুক্ত হয়েছি। আমরা অপেক্ষা করেছি। কিন্তু কোনো ছাড় দিয়ে কাজ করিনি। আমার সিনেমার গল্প, চরিত্র, কালার, সাউন্ড মিক্সিং, গান, ব্যাকগ্রাউন্ড স্কোর কোনো জায়গায় দায়সারা কাজ করিনি। আমি চেয়েছি, দর্শক সিনেমার মধ্য দিয়ে নিজেকে, দেশকে খুঁজে পাবেন।’ সিনেমার প্রধান চরিত্রের অভিনেত্রী ঐশী বলেন, ‘মিশন এক্সট্রিম সিনেমার উচ্ছ্বাস সামলে এখন আমি রিফ্রেশমেন্ট করছি রাত জাগা ফুল দিয়ে।

default-image

মজার গল্প ও উপস্থাপনায় ভিন্ন ঘরানার সিনেমাটি দর্শকদের ভালো লাগবে। আমার বিশ্বাস, এই ছবি যিনি দেখবেন, তিনিও আমার মতোই একটা রিফ্রেশমেন্ট মেজাজে চলে যাবেন।’ সিনেমায় বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, ডা. এজাজুল ইসলাম, নাজনীন চুমকি, রাশেদ মামুন অপু, জয়রাজ, আবু হোরায়রা, তানভীর প্রমুখ।

বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন