সালমানের ভয় লিফট, দীপিকার সাপ

পর্দায় তাঁদের দাপট দেখলে অবাক হতে হয়। কিন্তু বাস্তব জীবনে নানান জিনিসে তাঁদের ভীতি আছে। কেউ টমেটোতে, কেউবা আরশোলায়, কেউ আবার সিলিং পাখা দেখলে ভয় পান। এই প্রতিবেদনে তুলে ধরা হলো বলিউড তারকাদের নানান অদ্ভুত ভয়ভীতির কথা।

সালমান খান

সালমান খান
বলিউডের সুলতান সালমান খানের কিছু অ্যাকশন দৃশ্য দেখলে উত্তেজনায় রীতিমতো শ্বাসরোধ হয়ে আসার দশা হয়। কিন্তু এই বলিউড সুপারস্টারকে একটা ভয় রীতিমতো তাড়া করে। সোনম কাপুরের মতো ভাইজানও লিফটে উঠতে জবর ভয় পান। তবে ক্লাস্ট্রোফোবিয়ার সমস্যা তাঁর নেই।

দীপিকা পাড়ুকোন
ইনস্টাগ্রাম

দীপিকা পাড়ুকোন
সাপকে ভয় পায় না, এ রকম মানুষ সংখ্যায় কম। বলিউড তারকা দীপিকা পাড়ুকোন সাপকে দারুণ ভয় পান।

রণবীর কাপুর

রণবীর কাপুর
অনেকেই আরশোলাকে খুব ভয় পান। বলিউড তারকা রণবীর কাপুরও আরশোলাকে বেজায় ভয় পান। বিশেষ করে আরশোলা যখন ওড়ে, তার ত্রিসীমানায় থাকেন না তিনি। শুধু আরশোলা নয়, মাকড়সাতেও ভীতি রয়েছে রণবীরের।

উড়ি ছবিতে ভিকি কৌশল

ভিকি কৌশল
বলিউড তারকা ভিকি কৌশলের ভূত আর জলভীতি আছে। এক সাক্ষাৎকারে ভিকি প্রথম আলোর মুম্বাই প্রতিনিধিকে বলেছিলেন যে একা বসে ভূতের ছবি তিনি দেখতে পারেন না। তাঁর ছোটবেলার বন্ধুদের একটি দল আছে। তাঁদের সঙ্গেই ভূতের ছবি দেখেন এই তারকা। ভিকির আদি বাড়ি পাঞ্জাবের এক গ্রামে। সেখানে গোসলখানায় যেতে হলে এক বড় উঠান পার হতে হয়।

তাই রাতে সেখানে গোসলখানায় যাওয়ার সময় ভিকি মাকে সঙ্গে নিয়ে যান। জলেও তাঁর ভয় আছে। ‘ভূত পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’ ছবিতে তাঁকে সমুদ্রের ভেতরে যেতে হয়েছে। এই দৃশ্য করতে ভিকির দশা কী হয়েছিল, সহজেই অনুমেয়।

অভিষেক বচ্চন
ছবি:ইনস্টাগ্রাম

অভিষেক বচ্চন
বলিউড তারকা অভিষেক বচ্চনের ভীতির কথা শুনলে অবিশ্বাস্য মনে হতে পারে। জুনিয়র বচ্চনের যেকোনো ধরনের ফলের প্রতি ভীতি আছে বলে শোনা যায়৷ আর এই ধরনের ভয়কে ফ্রুক্টোফোবিয়া বলে। অভিষেক এক রিয়েলিটি শোতে এই ভীতির কথা ফাঁস করেছিলেন। এই বলিউড তারকা বলেছিলেন, কোনো দিন তিনি ফল দাঁতে কাটেননি। আর ফলের দিকে ফিরেও তাকান না জুনিয়র বচ্চন।

বিদ্যা বালান

বিদ্যা বালান
অনেকেই বাসাতে বিড়াল পোষেন। কিন্তু বলিউড অভিনেত্রী বিদ্যা বালান বিড়ালকে ভীষণ ভয় পান। বিড়ালের ধারেকাছে ঘেঁষেন না তিনি।