বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

রণবীর কাপুর
অনেকেই আরশোলাকে খুব ভয় পান। বলিউড তারকা রণবীর কাপুরও আরশোলাকে বেজায় ভয় পান। বিশেষ করে আরশোলা যখন ওড়ে, তার ত্রিসীমানায় থাকেন না তিনি। শুধু আরশোলা নয়, মাকড়সাতেও ভীতি রয়েছে রণবীরের।

default-image

ভিকি কৌশল
বলিউড তারকা ভিকি কৌশলের ভূত আর জলভীতি আছে। এক সাক্ষাৎকারে ভিকি প্রথম আলোর মুম্বাই প্রতিনিধিকে বলেছিলেন যে একা বসে ভূতের ছবি তিনি দেখতে পারেন না। তাঁর ছোটবেলার বন্ধুদের একটি দল আছে। তাঁদের সঙ্গেই ভূতের ছবি দেখেন এই তারকা। ভিকির আদি বাড়ি পাঞ্জাবের এক গ্রামে। সেখানে গোসলখানায় যেতে হলে এক বড় উঠান পার হতে হয়।

তাই রাতে সেখানে গোসলখানায় যাওয়ার সময় ভিকি মাকে সঙ্গে নিয়ে যান। জলেও তাঁর ভয় আছে। ‘ভূত পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’ ছবিতে তাঁকে সমুদ্রের ভেতরে যেতে হয়েছে। এই দৃশ্য করতে ভিকির দশা কী হয়েছিল, সহজেই অনুমেয়।

default-image

অভিষেক বচ্চন
বলিউড তারকা অভিষেক বচ্চনের ভীতির কথা শুনলে অবিশ্বাস্য মনে হতে পারে। জুনিয়র বচ্চনের যেকোনো ধরনের ফলের প্রতি ভীতি আছে বলে শোনা যায়৷ আর এই ধরনের ভয়কে ফ্রুক্টোফোবিয়া বলে। অভিষেক এক রিয়েলিটি শোতে এই ভীতির কথা ফাঁস করেছিলেন। এই বলিউড তারকা বলেছিলেন, কোনো দিন তিনি ফল দাঁতে কাটেননি। আর ফলের দিকে ফিরেও তাকান না জুনিয়র বচ্চন।

default-image

বিদ্যা বালান
অনেকেই বাসাতে বিড়াল পোষেন। কিন্তু বলিউড অভিনেত্রী বিদ্যা বালান বিড়ালকে ভীষণ ভয় পান। বিড়ালের ধারেকাছে ঘেঁষেন না তিনি।

বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন