বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

সেই পোস্টে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা শুভকামনা জানাচ্ছেন। তবে কবে কখন তিনি বাবা হচ্ছেন তা আপাতত জানাননি। চলতি মাসেই নিজেদের বিবাহিত জীবনের তিন বর্ষপূর্তি উদ্‌যাপন করেছেন সিয়াম-অবন্তী। ১৫ ডিসেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে সিয়ামের সঙ্গে নিজের একটি সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করে অবন্তী লিখেছেন, ‘এভাবেই কেটে গেল তিনটা বছর।’ ১৬ ডিসেম্বর নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন অবন্তী। ক্যাপশনে লিখেছেন, ‘জীবন এবং সময় দ্রুত পরিবর্তন হচ্ছে। আমাদের জন্য শুভ বিবাহবার্ষিকী।’ তার সেই পোস্টে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা জানিয়েছেন। সঙ্গে তাঁদের নাচের পুরোনো ভিডিওতে একঝলক চোখ বুলিয়েছেন।

default-image

অন্যদিকে এই দম্পতির মেহেদি অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন সিয়াম। তিনি লিখেছেন, ‘৩ বছর হলো শাম্মা রুশাফি অবন্তী! আমার একান্ত ৯৯৯ হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ।’ এই নায়কের পোস্টেও অভিনন্দন জানিয়েছেন ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। চিত্রনায়ক সিয়াম আহমেদের স্ত্রীর নাম শাম্মা রুশাফি অবন্তী।

default-image

দীর্ঘদিনের ভালোবাসার মানুষকে ২০১৮ সালে বিয়ে করেন সিয়াম। ২৪ ডিসেম্বর মুক্তি পেয়েছে সিয়ামের ‘মৃধা বনাম মৃধা’ ছবিটি। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘স্বপ্নবাজী’ সিনেমাগুলো। এ ছাড়া তাঁর হাতে আছে ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’-এর মতো আলোচিত সিনেমার কাজ।

বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন