বিজ্ঞাপন
default-image

যে ভক্তদের কারণে আপনি অতিষ্ঠ, তাদের ব্যাপারে কী মনে হয়, কেন এমন করে তাঁরা? টয়া বলেন, ‘আসলে এসব মেয়ের কপালে ভালো জামাই জোটেনি। কী আর করব! ফেসবুকে সতর্ক করা ছাড়া তাঁদের আর কীই–বা বলব? তাঁদের জন্য মাঝেমধ্যে খুব খারাপ লাগে, আহারে বেচারি! অন্যের বর নিয়ে টানাটানি করে।’

গত বছরের ঈদুল আজহায় একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করতে গিয়ে শাওনের সঙ্গে বন্ধুত্ব হয় টয়ার। এরপর একে অপরের কাছাকাছি আসেন এবং প্রেমে জড়িয়ে যান। এর পাঁচ মাসের মাথায় পারিবারিকভাবে তাঁদের বিয়ে অনুষ্ঠিত হয়। গত ২৯ ফেব্রুয়ারি বিয়ে করেন তাঁরা।

default-image

বাংলা নাটকের জুটি হিসেবে শাওন-টয়া বেশ পরিচিত। স্বামীর সঙ্গে অভিনয় করতে ভালোই লাগে টয়ার। এখন করোনাকালে শুটিং সেটে বেশির ভাগ সময় একা থাকতে হয় তাঁকে। কিন্তু সহশিল্পী হিসেবে শাওন থাকলে একসঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগ পান।

default-image

তিনি বলেন, ‘একসঙ্গে শুটিং থাকলে আমরা পাশাপাশি মেকআপ রুমে বসতে পারি, ঘুরতে পারি, একসঙ্গে খাই। করোনাকালে এসব নিয়ে আলাদা করে নজর রাখতে হয় না। তা ছাড়া শুটিংয়ে থাকলে সে আমাকে এক্সট্রা কেয়ার করে, যা আমি উপভোগ করি। যদিও সে অলস।’

default-image

সম্প্রতি টয়া শেষ করেছেন একটি ওয়েবভিত্তিক প্রযোজনার কাজ। ভালো গল্প পেলে অনলাইনের কাজে নিয়মিত হবেন তিনি। করোনাকালেও এই অভিনেত্রী নাটক, সংগীতচিত্রের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা ২০১০’-এর সেরা দশে জায়গা করে নিয়েছিলেন টয়া। এরপর নাটক ও বিজ্ঞাপনের মাধ্যমে পরিচিতি পান তিনি। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তাঁর অভিনীত ছবি ‘বেঙ্গলি বিউটি’। তাঁর বর শাওন নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। শাওন অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘কাঠবিড়ালী’। যদিও তিনি শখের অভিনেতা। মূলত, তিনি একজন বৈমানিক। বেশির ভাগ সময় তাঁকে কাটাতে হয় বিদেশে।

default-image
বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন