২০১৯ সালে ‘প্রতিশোধের আগুন’ দিয়ে ঢালিউডে অভিষেক হয় এই নায়িকার। এরপর আনিসুর রহমান মিলন, জয় চৌধুরী, ডিপজলসহ বেশ কয়েকজন নায়কের বিপরীতে আরও সাতটি ছবিতে অভিনয় করলেও ছবিগুলো মুক্তি পায়নি এখনো। ছবিগুলো হলো—‘বান্ধব’, ‘বাহাদুরি’, ‘অমানুষ হলো মানুষ’, ‘যেমন জামাই তেমন বউ’, ‘বাংলার হারকিউলিস’, ‘মাফিয়া’ ও ‘জ্বলছি আমি’। শুটিং শেষে ছবিগুলো এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে সেন্সর হয়েছে পাঁচটি ছবির। শিগগিরই ছবিগুলো বড় পর্দায় দেখা যাবে।

‘প্রেমকাব্য’ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে মৌ খানকে। ছবির চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রথম দ্বৈত চরিত্রে অভিনয় করব। এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা। একটি চরিত্রে আধুনিক মেয়ে আরেকটি সহজ–সরল, শান্ত মেয়ে। কাজটি আমার জন্য অনেকটাই চ্যালেঞ্জিং হবে।’

প্রথমবারের মতো সাইমন সাদিকের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে মৌ জানান, সাইমনের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে খুশি তিনি। তিনি বলেন, ‘আমার পছন্দের একজন নায়ক সাইমন। গ্রামীণ পটভূমির গল্পে তাঁর অভিনয় আমার খুব ভালো লাগে। ব্যক্তি সাইমন ভালো মনের এবং সহযোগিতাপূর্ণ একজন মানুষ। সাইমন অভিনীত “পোড়ামন”, “জি হুজুর”, “জান্নাত” ছবিগুলো দেখেছেন বলে জানান মৌ।

কিন্তু মৌয়ের মুক্তি পাওয়া একমাত্র ছবি ‘প্রতিশোধের আগুন’ দেখার সুযোগ হয়নি সাইমনের। মৌ প্রসঙ্গে সাইমন বলেন, ‘মৌ খানের সঙ্গে আমার জানাশোনা আছে। তার চেহারায় নায়িকাসুলভ একটা ভাব আছে। শুনেছি তার একটা ছবি মুক্তি পেয়েছে। কিন্তু ছবিটি দেখার সুযোগ হয়নি আমার।’
নিটোল প্রেমের গল্প ‘প্রেমকাব্য’। শুধু দেশে নয়, লন্ডনেও এই ছবির দৃশ্য ধারণ করা হবে। পরিচালক জানান, আগামী মাসের প্রথম সপ্তাহে নেত্রকোনার বিরিশিরিতে শুরু হবে ছবির শুটিং। এরপর শুটিং দল ফিরবে ঢাকায়। লন্ডনেও ‘প্রেমকাব্য’ ছবির দৃশ্য ধারণ করা হবে। এপ্রিলে চলবে লন্ডন অংশের শুটিং।