অর্জুন রামপালের জীবনে অন্য নারী!

অর্জুন রামপাল ও নাতাশা স্টাঙ্কোভিক
অর্জুন রামপাল ও নাতাশা স্টাঙ্কোভিক

২০ বছরের দাম্পত্য ভেঙে চুরমার হয়ে গেল। চিরতরে আলাদা হয়ে গেলেন বলিউড তারকা অর্জুন রামপাল আর মেহের জেসিয়া। তবে এই সম্পর্ক এক দিন না একদিন ভাঙারই ছিল। বলা যায়, এই তারকা দম্পতি তাঁদের দুই মেয়ের মুখের দিকে তাকিয়ে কোনোমতে বাঁচিয়ে রেখেছিলেন এই চিড় ধরা সম্পর্ক। বেশ কিছুদিন ধরে অর্জুন আর মেহের আলাদা থাকতে শুরু করেন। দুই মেয়েকে নিয়ে থাকতেন মেহের। অর্জুন-মেহেরের দীর্ঘ এই সম্পর্ক ভাঙার পেছনে এক বলিউড তারকার স্ত্রীর কথা বারবার উঠে আসে। তিনি হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান।

নাতাশা স্টাঙ্কোভিক
নাতাশা স্টাঙ্কোভিক

বিটাউনে শোনা যায়, অর্জুনের জন্যই হৃতিক-সুজানের ছাড়াছাড়ি হয়। তবে এখন শোনা যাচ্ছে অর্জুন-মেহেরের ডিভোর্সের পেছনে সুজান নয়, অন্য এক নারীর হাত রয়েছে। এবার এই নারী সামনে এসেছেন। তিনি নাতাশা স্টাঙ্কোভিক। সারবিয়ার মডেল, নৃত্যশিল্পী ও অভিনয়শিল্পী। ব্যালে নাচের শিল্পী হিসেবে তিনি বেশি পরিচিত। ১৭ বছর এই নাচের চর্চা করছেন। এখন তিনি কাজ করছেন বলিউডে। ‘বাদশা’র ‘ডিজেওয়ালে বাবু’ গানের তালে তালে নেচে নাতাশা নয় থেকে নব্বইকে তাঁর আবেদনে ঘায়েল করেন। এই বলিউড সুন্দরীকে অর্জুনের ‘সত্যাগ্রহ’ এবং ‘ড্যাডি’ ছবিতে নাচতে দেখা গেছে।

জানা গেছে, ‘সত্যাগ্রহ’ ছবির সেটে অর্জুনের সঙ্গে নাতাশার প্রথম পরিচয়। তবে তাঁদের বন্ধুত্ব গাঢ় হয় ‘ড্যাডি’ ছবির সেটে। ইদানীং অর্জুন-নাতাশা ঘনিষ্ঠতা নাকি আরও বেড়েছে।

নাতাশার সবার নজরে আসেন বাদশার ‘ডিজেওয়ালে বাবু’র গানের মাধ্যমে। সম্প্রতি ‘ফুকরে রিটার্নস’ ছবির ‘মেহেবুবা’ গানের সঙ্গে এই বলিউড সুন্দরীকে নাচতে দেখা গেছে। ‘বিগ বস ৮’-এর একজন প্রতিযোগী ছিলেন নাতাশা। এখন দেখার বিষয়, অর্জুন-নাতাশার সম্পর্কের জল কত দূর গড়ায়। বলিউডের আরও ঠুনকো সম্পর্কের মতো এই সম্পর্কও ভেঙে খান খান হয়ে না যায়!